২৯ কার্তিক ১৪২৫, মঙ্গলবার ১৩ নভেম্বর ২০১৮ , ১:৪১ অপরাহ্ণ

UMo

দোকান মালিক সমিতিতে ফের সভাপতি শাহজাহান ও সম্পাদক আরিফ দীপু


সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৪:০৫ পিএম, ৪ নভেম্বর ২০১৮ রবিবার


দোকান মালিক সমিতিতে ফের সভাপতি শাহজাহান ও সম্পাদক আরিফ দীপু

কণ্ঠভোটে নারায়ণগঞ্জ জেলা দোকান মালিক সমিতির সভাপতি মোঃ শাহজাহান ও সাধারণ সম্পাদক মোঃ মোঃ আরিফ দীপু-কে নির্বাচিত করেছেন সদস্যরা। এ সময় আগামী দিনে সকলকে নিয়ে একটি শক্তিশালী সংগঠন গড়ে তুলতে সকলের সহযোগিতা কামনা করেন নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক।

৩ অক্টোবর শনিবার দুপুর ১টায় শহরের গ্রান্ড হলে নারায়ণগঞ্জ জেলা দোকান মালিক সমিতি (২০১৮-২০২০) এর নতুন কমিটির গঠনে এক আলোচনা সভায় আয়োজন করা হয়। সেই আয়োজনে নতুন কমিটির গঠনকল্পে খাজা আজিজুল হক টুলুকে নির্বাচন কমিশনার ঘোষণা করা হয়। নির্বাচন কমিশনার প্রকাশ্যে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রার্থী হওয়ার জন্য প্রস্তুত নেয়ার অনুরোধ জানান। কিন্তু উপস্থিত ৪৯ জন সদস্যের মধ্যে ৪১ সদস্য কোন পদে ঘোষণা করেনি।

ফলে নির্বাচন কমিশনার খাজা আজিজুল হক টুলু বর্তমান সভাপতি মোঃ শাহাজাহান ও সাধারণ সম্পাদক মোঃ আরিফ দীপু-কে নির্বাচিত করতে সকলের হ্যাঁ/না ভোট ঘোষণা করা হয়। ঘোষণা করা হলে সকলেই বর্তমান সভাপতি ও সাধারণ সম্পাদক-হাত সমর্থন নিয়ে নির্বাচিত ঘোষনা করেন।

২০১৮-২০২০ নতুন কমিটি গঠন করার লক্ষ্যে ১৫ সদস্য কমিটির নাম ঘোষনা করেন নবনির্বাচিত সভাপতি মোঃ শাহাজাহান। সদস্যরা হলেন, মাসুদুর রহমান খসরু, খাজা আজিজুল হক টুলু, মহিউদ্দিন আহম্মেদ, শরাফত আলী বাদল, হাসান ইমাম, আঃ রউফ, মোঃ সাইদুল্লাহ হৃদয়, হাজী এম এ শাহিন, আব্দুল সাদিক আল আমিন মিনার, ইয়াহিয়া আলম উচ্ছাস, মোঃ শাহ আলম, শামীম আহম্মেদ ও মোঃ শাহাদাত হোসেন।

সভাপতি বলেন, আগামী ১ মাসের মধ্যে পূণাঙ্গ কমিটি ঘোষনা করে শক্তিশালী দোকান মালিক সমিতি গঠন করা হবে। সেখানে সদস্য বৃদ্ধি করা হতে পারে। অনেকে মৃত্যু হয়েছে, অনেকে এই কমিটিতে আসার জন্য প্রস্তাব দিয়েছে।

২০১৬-২০১৮ সালে যারা কমিটিতে ছিলেন, সভাপতি মোঃ শাহজাহান, সাধারণ সম্পাদক মোঃ আরিফ দীপু, মাসুদুর রহমান খসরু, মোঃ নাজির হোসেন, খাজা আজিজুল হক টুলু, মোঃ হানিফ উদ্দিন সেলিম, মহিউদ্দিন আহম্মেদ, শরাফত আলী বাদল, হাসান ইমাম, আঃ রউফ, আমিনুল হক মুন্সি, তারিক বাবু, মোঃ সাইদুল্লাহ হৃদয়, মোঃ নুর ইসলাম, হাজী এম এ শাহিন, মুকছুদ এলাহী, আবু নাইম ভুলু, আব্দুর সাদিক আল আমিন মিনার, ইয়াহিয়া আলম উচ্ছাস, জিসান আহম্মেদ, জাকির হোসেন, মোঃ ইব্রাহিম রাজু, রফিকুল ইসলাম, নবী হোসেন, সোহেল মাহমুদ, মোঃ আশরাফ দেওয়ান, আমিনুল ইসলাম, কামরুল ইসলাম, মোঃ শাহ আলম, আব্দুর রব, মোঃ দেলোয়ার হোসেন, মোঃ নিজাম উদ্দিন, শাহী আলম খন্দকার, নুরুল হুদা, ডাঃ হাবিবুর রহমান, সাইদ আহাম্মেদ রবিন, মোঃ ছিদ্দিকুর রহমান, বাবুল ঘোষ, মোঃ শাহাদাত গোসেন, অভিজিৎ রায়, তানভীর হাই, হাজী মোঃ শুক্কুর আলী দেওয়ান, জামাল হোসেন খোকন, মোঃ মিঠু ভুইয়া, এইচ এম কে এম কাওছার, মোঃ জুয়েল, মঈন উদ্দিন আহম্মেদ ও মোঃ নাছির উদ্দিন।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

অর্থনীতি -এর সর্বশেষ