বিকেএমইএ হতে আই.ই ৮ম ব্যাচ না.গঞ্জ এর সার্টিফিকেট প্রদান

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৫২ পিএম, ৫ ডিসেম্বর ২০১৮ বুধবার



বিকেএমইএ হতে আই.ই ৮ম ব্যাচ না.গঞ্জ এর সার্টিফিকেট প্রদান

বাংলাদেশ সরকার ও এশিয়ান ডেভেলপমেন্ট ব্যাংক এর অর্থায়নে বিকেএমইএ হতে আইই অষ্টম ব্যাচ নারায়ণগঞ্জ এর সর্টিফিকেট প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার ৫ ডিসেম্বর সকাল ১১টায় বিকেএমইএ এর চেম্বার ভবনে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

সার্টিফিকেট প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিকেএমইএ এর আইই ব্যাচের নতুন কোর্স অর্গানাইজার ইঞ্জিনিয়ার মোঃ সাইদুর রহমান সাঈদ, ট্রেইনি কাউন্সিলর মো. বজলুর রহমান, মো. শিহাব উদ্দিন, অফিস এডমিনিস্ট্রেটর মো. শরিফুল ইসলাম। বিকেএমই এর আই.ই অষ্টম ব্যাচের কোর্স অর্গানাইজার ছিলেন ইঞ্জিনিয়ার মো. শাফায়াত উল্লাহ সবুজ।

বাংলাদেশ সরকার ও এশিয়ান ডেভেলপমেন্ট ব্যাংক এর অর্থায়নে বিকেএমইএ এর তত্ত্বাবধানে এস.ই.আই.পি এর একটি প্রজেক্ট হচ্ছে ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং এন্ড লীন ম্যানুফ্যাকচারিং কোর্সটি। বাংলাদেশের ইন্ডাস্ট্রি সেক্টর বিশেষ করে গার্মেন্টস সেক্টরকে আরো আধুনিক, গতিশীল ও মানসম্মত করার জন্য এটি বর্তমান সরকারের একটি যুগান্তকারী পদক্ষেপ। ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং এন্ড লীন ম্যানুফ্যাকচারিং কোর্সটির মাধ্যমে শিক্ষার্থীরা কম খরচে অধিক উৎপাদনের কৌশল অর্জন করে, যা প্রতিটি ইন্ডাস্ট্রির জন্য খুবই দরকারি।

আই.ই অষ্টম ব্যাচে ভালো ফলাফল করেছেন ইঞ্জিনিয়ার মোঃ আব্দুর রহিম, ইঞ্জিনিয়ার মোঃ ফরহাদ হোসেন, ইঞ্জিনিয়ার সাদিয়া রহমান, ইঞ্জিনিয়ার মোঃ হাসান, অমিত কুমার মন্ডল, মোঃ সাইফুল ইসলাম, মোঃ মমিনুল ইসলাম ও মোঃ তানভীর ইসলাম যারা সবাই উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।


বিভাগ : অর্থনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

এই বিভাগের আরও