ভূইগড়ে আগুনে পুড়ল প্যাকেজিং কারখানা

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:৩৬ পিএম, ২৮ ডিসেম্বর ২০১৮ শুক্রবার

ভূইগড়ে আগুনে পুড়ল প্যাকেজিং কারখানা

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা ভূইগড় বাসস্ট্যান্ড সংলগ্ন প্লাটিনাম প্রিন্ট অ্যান্ড প্যাক লিমিটেড নামের একটি অটো প্যাকেজিং কারখানায় ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।

২৭ ডিসেম্বর বৃহস্পতিবার দিবাগত রাত ১২ টার দিকে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ৮টি ইউনিট প্রায় ১০ ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনে।

ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, ২৭ ডিসেম্বর বৃহষ্পতিবার রাত ১২ টা থেকে ২৮ ডিসেম্বর সকাল ১০ টা হাজীগঞ্জ ফায়ার স্টেশন, মন্ডলপাড়া ফায়ার স্টেশন, ফতুল্লা ফায়ার স্টেশন এর কর্মীরা টানা প্রায় ১০ ঘণ্টা কাজ করেন।

অগ্নিকান্ডে অটো প্যাকেজিং কারখানাটির সমস্ত মেশিনারিজ ও মালামাল পুড়ে কমপক্ষে ২০ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে ধারনা করছেন মালিক পক্ষ।

প্লাটিনাম প্রিন্ট অ্যান্ড প্যাক লিমিটেডের এসিসট্যান্ট ম্যানেজার শাকিলা আক্তার জানান, ‘রাত ১২টার দিকে কারখানাটিতে উৎপাদনের কাজ চলছিল। আমরা ধারনা করছি বিদ্যুতের শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত। অগ্নিকান্ডে অটো প্যাকেজিং কারখানাটির সমস্ত মেশিনারিজ ও মালামাল পুড়ে কমপক্ষে ২০ কোটি টাকার ক্ষতি হয়েছে।’

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন নিউজ নারায়ণগঞ্জকে বলেন, ‘আমরা প্রায় ১০ ঘন্টা ধরে কাজ করেছি। তদন্ত না হওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছে না। তদন্ত করার জন্য একটি কমিটি গঠন করা হবে।’


বিভাগ : অর্থনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও

আরো খবর