আরব আমিরাতে সেলিম ওসমানকে সংবর্ধনা

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৫৪ পিএম, ১১ জানুয়ারি ২০১৯ শুক্রবার

আরব আমিরাতে সেলিম ওসমানকে সংবর্ধনা

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৫ আসন থেকে দ্বিতীয়বারের মতো নির্বাচিত সংসদ সদস্য, বাংলাদেশ নিট পোশাক প্রস্তুত ও রপ্তানিকারক সমিতি (বিকেএমইএ)’র সভাপতি ও এফবিসিসিআই পরিচালক কেএম সেলিম ওসমান দেশের উন্নয়নে প্রবাসীদের এগিয়ে আসার আহবান জানিয়ে বলেন, এ সরকার দেশের উন্নয়ন-অগ্রগতিতে অনন্য দৃষ্টান্ত স্থাপন করে বিশ্ববাসীকেও অবাক করে দিয়েছেন। তাই দেশের মানুষ উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে এবং শান্তিতে থাকতে চায় বলেই বিপুল ভোটে নির্বাচিত করে আবারও ক্ষমতায় এনেছেন এ সরকারকে।

গত ৯ জানুয়ারী বুধবার বিকেলে আরব আমিরাত প্রবাসী নারায়ণগঞ্জবাসী সংগঠনের উদ্যোগে দুবাইয়ের মেরিনা নৌবিহারের পর্যটক জাহাজ মোনালিসা ক্রুসে আয়োজিত তাকে দেয়া সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আহম্মেদ মাহতাবউদ্দিনের সভাপতিত্ব ও গোলাম জাকারিয়া ভূঁইয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট নারী উদ্যোক্তা নাসরিন ওসমান। বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি মোহাম্মদ মোক্তার হোসেন, সাধারণ সম্পাদক মোহাম্মদ ওবায়দুল্লাহ রাজু, আবুল হোসেন, হাবিবুর রহমান বাবু, গাজী মাসুদ রানা ও আমজাদ হোসেন সহ আরো অনেকে।


বিভাগ : অর্থনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও