উইজডম অ্যাটায়ার্সে ২৫ লাখ টাকার পুরস্কার প্রদান

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৪৫ পিএম, ১ ফেব্রুয়ারি ২০১৯ শুক্রবার

উইজডম অ্যাটায়ার্সে ২৫ লাখ টাকার পুরস্কার প্রদান

বণার্ঢ্য আয়োজন ও আনন্দমুখর পরিবেশে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান এর মালিকাধীন নীট গার্মেন্ট উইজডম অ্যাটায়ার্স লিমিটেডে উদযাপিত হয়েছে বার্ষিক উৎসব-২০১৯।

১ ফেব্রুয়ারী শুক্রবার দুপুর আড়াইটায় থেকে রাত ৯টা পর্যন্ত প্রতিষ্ঠানটিতে কর্মরত শ্রমিকদের অংশগ্রহণে নাচ, গান, জাদু প্রদর্শন ও র‌্যাফেল ড্রয়ে আকর্ষনীয় পুরস্কার বিতরণ সহ নানা আয়োজনে দিনটি উদযাপিত হয়েছে।

এছাড়াও ছিল বাংলাদেশী আইডল খ্যাত বৃষ্টি, ক্ষুদে গানরাজ খ্যাত বেলা সহ নারায়ণগঞ্জ কলেজের সাংস্কৃতিক শিল্প গোষ্ঠীর সংঙ্গীত পরিবেশন অনুষ্ঠানে ভিন্ন মাত্রা যোগ করে।

ফতুল্লার দাপা ইদ্রাকপুর এলাকায় অবস্থিত উইজডম অ্যাটায়ার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও এমপি সেলিম ওসমান স্বপরিবারে উক্ত অনুষ্ঠানে যোগদান করেন এছাড়াও প্রতিষ্ঠানটিতে কর্মরত কর্মকর্তা, কর্মচারীরাও তাদের পরিবারের সদস্যরাও উৎসবে যোগ দিয়ে অনুষ্ঠানটি আরো বেশি প্রাণবন্ত করে তুলেন।

অনুষ্ঠানে সংঙ্গীত পরিবেশন করা তানভীর আহম্মেদ নোমান ও নারায়ণগঞ্জ কলেজ কার্লচারাল ক্লাবকে ১০ লাখ করে ২০ লাখ টাকার পৃথক দুটি চেক এবং কণ্ঠ শিল্পী কানিজ খাদিজা তিন্নিকে আরো ৫ লাখ সহ ২৫ লাখ টাকার তিনটি প্রদান করেন এমপি সেলিম ওসমান ও তাঁর সহধর্মিনী নাসরিন ওসমান।

প্রসঙ্গত গত ১৯ জানুয়ারী নারায়ণগঞ্জ কলেজের উদ্যোগে দ্বিতীয় মেয়াদে সেলিম ওসমান সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় সংবর্ধনা অনুষ্ঠানে তানভীর আহম্মেদ ও কলেজ কার্লচারাল ক্লাবকে উক্ত অনুদান প্রদানের ঘোষণা দিয়েছেন ওসমান দম্পতি।

অপরদিকে ২০১৮ সালের ৫ অক্টোবর বন্দরে আলমচাঁন উচ্চ বিদ্যালয়ে বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠানে কানিজ খাদিজা তিন্নিকে ৫ লাখ টাকার সম্মাননা পুরস্কার প্রদানের প্রতিশ্রুতি প্রদান করে ছিলেন এমপি সেলিম ওসমান।

প্রতিশ্রুতি মোতাবেক বার্ষিক উৎসব-২০১৯ অনুষ্ঠানে তাদের সংবর্ধনা প্রদানের মধ্য দিয়ে তাদেরকে সম্মননা পুরস্কার স্বরূপ উক্ত আর্থিক সহযোগীতা প্রদান করা হয়।

এছাড়াও র‌্যাফেল ড্রতে ফ্রিজ, এলইডি টিভি, ব্ল্যান্ডার, প্রেসার কোকার, টুস্টার সহ আকর্ষনী ১০টি পুরস্কার প্রদান করা হয়েছে।

বার্ষিক উৎসব অনুষ্ঠানে এমপি সেলিম ওসমান ও তাঁর সহধর্মিনী মিসেস নাসরিন ওসমান সহ আরো উপস্থিত ছিলেন উইজডম অ্যাটায়ার্স লিমিটেডের নির্বাহী পরিচালক, সোয়েব মোহাম্মদ আরেফিন আক্তার হোসেন অপূর্ব, পরিচালক অন্যন্যা শারমিন, অর্পনা শারমিন, ও রোমনা শারমিন। এমপি সেলিম ওসমানের নাতি আদিয়াত জোহায়ের, জোমার হোসেন আজমান, জায়ান হোসেন ফাইজান, নাতনি ঈনশিরা আমিরা, জিয়ানা হোসেন হুরিয়া।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজল, জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহের সহ বিভিন্ন জনপ্রতিনিধি, রাজনৈতিক ও ব্যবসায়ী ব্যক্তিবর্গরা।


বিভাগ : অর্থনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও