হ্যাকসের আয়োজনে পিঠা উৎসব পালিত

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:১৭ পিএম, ১ ফেব্রুয়ারি ২০১৯ শুক্রবার

হ্যাকসের আয়োজনে পিঠা উৎসব পালিত

গার্মেন্টস এবং অন্যান্য সেক্টরের এইচ আর এডমিন অ্যান্ড কমপ্লায়েন্স প্রফেশনালদের সংগঠন হ্যাকস এর নিজস্ব অফিস প্রাচ্যের ডান্ডিখ্যাত নারায়নগঞ্জে অনুষ্ঠিত হলো ‘১ম শীতকালীন পিঠা পুলির উৎসব।’ ১ ফেব্রুয়ারী শুক্রবার প্রতিষ্ঠানটির কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

হ্যাকস এর সকল কার্যনির্বাহী সদস্যবৃন্দ ছাড়াও উপস্থিত ছিলেন হ্যাকসের সম্মানিত উপদেষ্টা মন্ডলীর সদস্য গৌতম কুমার মল্লিক, সুমন কান্তি সিনহা, বিশিষ্ট সমাজসেবক ও মুক্তিযোদ্ধা মো. আব্দুল মালেক সহ প্রায় শতাধিক সদস্য উপস্থিত ছিলেন।

পিঠা উৎসব উপলক্ষ্যে হ্যাকস অফিসকে বর্ণিল সাজে সাজানো হয়। আগত অনেক সদস্যই বাসা হতে নিজ হাতে বানানো বিভিন্ন ধরনের বিভিন্ন রকমারী পিঠা নিয়ে আসেন। পিঠা উৎসবে উল্লেখ্যযোগ্য পিঠা ছিল দেশের বিভিন্ন অঞ্চলের প্রসিদ্ধ ও নামকরা পিঠা।

নওগাঁ জেলার দুধ পুলি পিঠা, চাঁদপুর জেলার পাক্কন পিঠা, বিস্কুট পিঠা, কুষ্টিয়া জেলার ঐতিহ্যবাহী দুধ চিতই পিঠা, দিনাজপুর জেলার, পাটিসাপটা পিঠা ছাড়াও ভাপা পিঠা, তেলের পিঠা, ঐতিহ্যবাহী যশোরের খেজুরের গুড়সহ হরেক রকমের পিঠার আয়োজন ছিল। পিঠার পাশাপাশি ছিল ঝালমুড়ি আর ফুচকার আয়োজন।

উপদেষ্টা মন্ডলীর কর্মকর্তারা এসব পিঠা স্বাদ নিয়ে বেশ গুণকীর্তন করেন। যারা বাসা হতে পিঠা নিয়েছে তাদের প্রত্যেককে হ্যাকস কর্তৃক পুরষ্কৃত প্রদান করা হবে বলে নিশ্চয়তা দেয়া হয়েছে। যে যেই প্রতিষ্ঠানে কর্মরত আছে সেই প্রতিষ্ঠানে তাদের পুরষ্কার পৌঁছিয়ে দেয়া হবে বলে কার্যনির্বাহী সদস্যগণ আশ্বস্ত করেন। পিঠা উৎসবের মাঝেই পালন করা হয় হ্যাকস ফাউন্ডার মেম্বার বাবু কুমার সাহা দীপের জন্মদিন।


বিভাগ : অর্থনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও