অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করতে এসে হামলার শিকার তিতাসের লোকজন

বন্দর করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:৩৪ পিএম, ১০ মার্চ ২০১৯ রবিবার

অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করতে এসে হামলার শিকার তিতাসের লোকজন

অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে এসে প্রতিপক্ষের হামলার শিকার হয়েছে তিতাস গ্যাস কর্মচরারী ও কর্মকর্তারা।

১০ মার্চ রোববার দুপুরে বন্দর থানার নবীগঞ্জ বাগবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। এ নিয়ে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

জানা গেছে, বন্দরের নবীগঞ্জ বৃহত্তম বাগবাড়ি এলাকাবাসী অবৈধ গ্যাস সংযোগকারীদের বিরুদ্ধে রূপগঞ্জের যাত্রমুড়ায় তিতাসের আঞ্চলিক অফিস সহ তেল গ্যাস ও খনিজ মন্ত্রনালয়, ঢাকা বিভাগীয় তিতাস অফিস, জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে আবেদন করে এই মর্মে অবৈধ গ্যাস চোর সিন্ডিকেটের হোতা রমজানসহ তার সহযোগিরা অবৈধ ভাবে গ্যাস সংযোগ দিয়ে কোটি কোটি টাকা হাতিয়ে নিচ্ছে। সম্প্রতি এ অবৈধ গ্যাস সংযোগ থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এলাকাবাসী এ নিয়ে আতঙ্কিত হয়ে তিতাস কর্তৃপক্ষের বরাবরে গ্যাস চোরদের প্রতিহত করতে আবেদন করে।

এ আবেদনের প্রেক্ষিতে রোববার দুপুরে গ্যাস কর্তৃপক্ষ থেকে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকারী দল বাগবাড়ি এতে সরেজমিনে এসে তদন্ত করে এর প্রমাণ পায় এবং অবৈধ সংযোগ বিচ্ছিন্ন শুরু করে।

এসময় বাগবাড়ি এলাকার রমজানের নেতৃত্বে তার ছেলে শাওন, নাঈম, হোসাইন, ফারুক রকি ও দ্বীন ইসলাম সহ ২০/২৫জন মিলে তিতাসের গাড়ি ভাংচুর ও কর্মকর্তা কর্মচারীদের মারধর করে। এতে তিতাসের সহকারী ম্যানেজার মাসুদুল হক, সারোয়ার হোসেন, টেকনিশিয়ান মোস্তাফিজুর রহমান, রহমআলী ও গাড়ি চালক আবুল বাসার আহত হন। পরে তারা এলাকাবাসীর সহায়তায় হামলাকারীদের কবল থেকে রক্ষা পান। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পরে তারা তিতাস অফিসে চলে যায়। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।


বিভাগ : অর্থনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও