বিসিকে সিএসবি নীট ফ্যাশনের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

ফতুল্লা করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৪৮ পিএম, ১৭ মার্চ ২০১৯ রবিবার

বিসিকে সিএসবি নীট ফ্যাশনের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

ফতুল্লার বিসিকে অবস্থিত মেসার্স সিএসবি নীট ফ্যাশনের বিরুদ্ধে প্রতারনা করে বায়িং হাউজের অর্ডারকৃত মালামাল দেশীয় মাকের্টে বিক্রির অভিযোগ উঠেছে। এর ফলে রেইমেন্ট এ্যাপারেলসের প্রায় ৮০ লাখ টাকা ক্ষতি হয়েছে। এ ঘটনায় রেইমেন্ট এপারেলস বায়িং হাউজের চেয়ারম্যান হাফিজুল হক রয়েল ফতুল্লা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

রেইমেন্ট এপারেলস বায়িং হাউজের চেয়াম্যান হাফিজুল হক রয়েল বলেন, আমি বিসিকে অবস্থিত মেসার্স সিএসবি নীট ফ্যাশনের ব্যবস্থাপনা পরিচালক মো. শরীফুল ইসলাম সেলিমের সাথে পূর্ব পরিচয়ের সূত্র ধরে গত বছরের বছরের ৯ সেপ্টম্বর ২টি এলসির মাধ্যমে ২ লাখ পিস পোশাক তৈরীর অর্ডার দেই। যার মূল্য ২ কোটি ৫৭ লাখ ২ হাজার ১শ ৬২ টাকা। কিন্তু বিবাদী নির্দিষ্ট সময়ের মধ্যে অর্ডারকৃত মালামাল রপ্তানি না করে নানা ধরনের টালবাহানা শুরু করে। এক পর্যায় আমি জানতে পারি বিবাদী সেলিম আমার অর্ডারকৃত মাল গোপনে অন্যত্র বিক্রি করে দেয়।

মেসার্স সিএসবি নীট ফ্যাশনের ব্যবস্থাপনা পরিচালক মো. শরীফুল ইসলাম সেলিমের প্রতারণার কারণে আমার প্রতিষ্ঠান রেইমেন্ট এ্যাপারেলস বায়িং হাউজ প্রায় ৮০ লাখ টাকার ক্ষতির সম্মুখীন হয় এবং বিদেশী বায়ারের সাথে আমার ব্যবসায়ীক সম্পর্কের অবনতি ঘটে। এব্যাপারে ফতুল্লা মডেল থানার পরিদর্শন (অপারেশন) মজিবুর রহমান অভিযোগের সত্যতা নিশ্চিত করেছে।


বিভাগ : অর্থনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও