হোসিয়ারী অ্যাসোসিয়েশনে প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:২১ পিএম, ২৩ মার্চ ২০১৯ শনিবার

হোসিয়ারী অ্যাসোসিয়েশনে প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ

বাংলাদেশ হোসিয়ারী অ্যাসোসিয়েশনের দ্বি-বার্ষিক (২০১৯-২০২১) নির্বাচনে মনোনয়নপত্র বাছাই ও প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হয়েছে। এতে এসোসিয়েট গ্রুপে ৬ জন এবং জেনারেল গ্রুপে ১২ জন রয়েছে। ২৩ মার্চ শনিবার সকালে অ্যাসোসিয়েশনের কার্যালয়ে এই তালিকা প্রকাশ করা হয়।

জেনারেল গ্রুপের চূড়ান্ত প্রার্থীরা হলেন নাজমুল আলম সজল, কবীর হোসেন, আলী আহাম্মদ শেখ, আমির উল্লাহ রতন, মো: আবুল বাশার বাসেত, আব্দুল হাই, আতাউর রহমান, বৌদ্ধনাথ পোদ্দার, মো: মোজাম্মেল হক, মো: মনির হোসেন, শাখাওয়াত হোসেন সুমন ও সাব্বির আহমেদ সাগর।

এসোসিয়েট গ্রুপের চূড়ান্ত প্রার্থীরা হলেন, মো: আতাউর রহমান, নাসিম আহমেদ, মো: নাসির শেখ, মো: মিজানুর রহমান, মো: শাহীন হোসেন ও সাঈদ আহমেদ স্বপন।

এর মধ্যে জেনারেল গ্রুপ থেকে একজন সভাপতি ও একজন সহ সভাপতি পদে নির্বাচিত হবেন এবং এসোসিয়েট গ্রুপ থেকে একজন সহ সভাপতি পদে নির্বাচিত হবেন।

এর আগে গত ৫ ফেব্রুয়ারী নির্বাচন পরিচালনা বোর্ডের সদস্যরা দ্বি-বার্ষিক (২০১৯-২০২১) নির্বাচনের তফসিল ঘোষণা করেছেন। ওই তাফসিল অনুযায়ী গত ১৮ ফেব্রুয়ারী সোমবার প্রাথমিক ভোটার তালিকা ও আগামী গত ৩ মার্চ রোববার চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হয়। মনোনয়নপত্র বিতরণ করা হয় গত ৪ মার্চ সোমবার থেকে ৫ মার্চ মঙ্গলবার পর্যন্ত এবং দাখিলের শেষ সময় ছিল গত ১০ মার্চ রোববার পর্যন্ত।

এরপর মনোনয়নপত্র যাছাই ও প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয় ১৩ মার্চ বুধবার এবং চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে আগামী ১৮ মার্চ সোমবার। প্রার্থীতা প্রত্যাহারের শেষ সময় হচ্ছে ২১ মার্চ বৃহস্পতিবার পর্যন্ত এবং চূড়ান্ত প্রার্থীদের ক্রমিক নম্বরসহ তালিকা প্রকাশ করা হয় ২৩ মার্চ শনিবার। পরবর্তীতে আগামী ১ এপ্রিল সকাল ৯টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত হোসিয়ারী কমিউনিটি সেন্টারে এই ভোটগ্রহণ চলবে।

নির্বাচন পরিচালনা বোর্ডে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবেন আরিফ আলম দিপু এবং সদস্য হিসেবে রয়েছেন ফারুক বিন ইউসূফ পাপ্পু ও খন্দকার সাইফুল ইসলাম। আপিল বোর্ডের সদস্য হিসেবে রয়েছেন জিএম ফারুক ও হুমায়ুন কবির খান শিল্পী এবং নির্বাচনী বোর্ডে সচিব হিসেবে দায়িত্ব পালন করবেন মো: সাবদার হোসেন।


বিভাগ : অর্থনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও