শহরে ঈদ মার্কেটে কাহিনী সিউর আয়হায় দিলবার!

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৪৪ পিএম, ২ মে ২০১৯ বৃহস্পতিবার

শহরে ঈদ মার্কেটে কাহিনী সিউর আয়হায় দিলবার!

আর ৩দিন পর পবিত্র মাহে রমজান। এর ৩০ দিন পর অনুষ্ঠিত হতে যাচ্ছে পবিত্র ঈদ উল ফিতর। এর আগেই ক্রেতাদের মার্কেটে আকৃষ্ট করতে দোকানগুলো পুতুলে ভিন্ন দেশের পোশাকের সাটানো হয়েছে হিন্দি নাটকের ও দেশের প্রচলনের কিছু নাম।

ইতোমধ্যে শহরের প্রধান প্রধান মার্কেটগুলোতে প্রধান ফটকের সামনে লেডিস ও জেন্টস ম্যানিকুইনে দেশের ও বিদেশী বিভিন্ন পোশাক সাজিয়ে তোলা হয়েছে। এতে অনেক ক্রেতাদের মধ্যে কৌতুহল ও হাসির পাত্র সৃষ্টি হয়েছে। এমনতাই দেখা গেছে শহরের সমবায় মার্কেটের উল্টো পাশের দোকানগুলোতে। সেখানে ম্যানিকুইনে দেশের ও ভারতের হিন্দি নাটক ছায়াছবি নামক লেখা সাটানো হয়। এর কারণে ক্রেতাদের মধ্যে আকৃষ্ট হয়ে অনেকে পোশাকের দাম জানতে ও মূল্য নির্ধারণে দোকানে ছুটছে।

মাহমুদপুরের আবুল হোসেন তার পরিবার নিয়ে সমবায় মার্কেটে আসেন। তিনি জানান, পরিবারের এক সদস্য পোশাকগুলো নাম দেখে দোকান দিক নিয়ে আসলো, ম্যানিকুইনে নামগুলো এক একটি হাসির খোরাক। পোশাকের মূল্য বিষয়ে জানান, এই সময় বিভিন্ন ড্রেসের দাম বেশি থাকবেই, এটা স্বাভাবিক। রোজা চলাকালে ও ঈদের আগে পোশাকের আকাশ ছোয়া দাম থেকে নামবে দোকানীরা।

এদিকে ফ্রেন্ডস মার্কেটের আলাউদ্দিন ফ্যাশনের দিল জাহান জানান, ঈদের আগে রোজা, রোজা আগেই ক্রেতাদের ভীড় লক্ষ্য করা গেছে। প্রচন্ড গরম। তা না হলে মহিলা ক্রেতাদের ভীড় আরো দেখা যেত। রোজা চলাকালে আবহাওয়া অনুকূলে থাকলে ঈদের মার্কেটিংয়ে আরো বৃদ্ধি পাবে আশা করছি।


বিভাগ : অর্থনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও