বক্তাবলী ইউপির ৪ কোটি ১৮ লাখ টাকার বাজেট ঘোষণা

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:৫৭ পিএম, ১২ মে ২০১৯ রবিবার

বক্তাবলী ইউপির ৪ কোটি ১৮ লাখ টাকার বাজেট ঘোষণা

ভৌত অবকাঠামো খাতকে অগ্রাধিকার দিয়ে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার বক্তাবলী ইউনিয়ন পরিষদের ২০১৯-২০২০ অর্থবছরের বাজেট ঘোষণা করা হয়েছে। বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শওকত আলী রোববার (১২ মে) সকাল ১১ টায় ইউপি মিলনায়তনে ইউপি মেম্বার, কর্মকর্তা-কর্মচারী ও গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে ৪ কোটি ১৮ লাখ ২০ হাজার ৯৪০ টাকার বাজেট ঘোষণা করেন।

বাজেটে ভৌত অবকাঠামো খাতকে প্রথম অগ্রাধিকার দেয়া হয়। এখাতে সর্বোচ্চ ব্যয় ধরা হয়েছে ৩ কোটি ৬৪ লাখ টাকা। দ্বিতীয় অগ্রাধিকার দেয়া হয়েছে শিক্ষা খাতকে। এ খাতে ব্যয় ধরা হয়েছে ১৫ লাখ ২০ হাজার ৫শ’ টাকা।

বাজেট ঘোষণা কালে উপস্থিত ছিলেন ইউপি সচিব নাজমুল হক সরকার, ইউপি মেম্বার জাহাঙ্গীর হোসেন মাষ্টার, আকিলউদ্দিন, আতাউর রহমান প্রধান, মনির হোসেন, আমজাদ হোসেন, জলিল গাজী, রাসেল চৌধুরী, ওমর ফারুক, মতিন প্রধান, মহিলা মেম্বার হাজেরা বেগম, কুলসুম বেগম, মরিয়ম আক্তার, সহকারী নূর মোহাম্মদ টিটু, সমাজসেবক মুক্তিযোদ্ধা মতিউর রহমান, খোরশেদ আলম মাষ্টার, নাসিরউদ্দিন মাদবর প্রমুখ।

বাজেট ঘোষণার আগে সংক্ষিপ্ত বক্তব্যে শওকত আলী বলেন, দেশকে উন্নত করতে পারে শেখ হাসিনার সরকার। দেশ ডিজিটাল রাষ্ট্রে পরিণত করতে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর নির্দেশে রাস্তাঘাট সহ সকল স্তরে উন্নয়ন করতে হবে। সেই আলোকে এবারের বাজেট ঘোষণা করা হচ্ছে। আশা করি বক্তাবলীর উন্নয়নে সকল মানুষ সহযোগিতা করবে। তিনি আরো বলেন শামীম ওসমান এমপির সহযোগিতার কারনে বক্তাবলীতে উন্নয়ন কাজ দ্রুত গতিতে হচ্ছে।


বিভাগ : অর্থনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও