কালীরবাজারে ৮ প্রতিষ্ঠানকে জরিমানা

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:০১ পিএম, ২৩ মে ২০১৯ বৃহস্পতিবার

কালীরবাজারে ৮ প্রতিষ্ঠানকে জরিমানা

পবিত্র রমজান মাসে নগরবাসীর অবাধ চলাচল ও হোটেলগুলোর খাবার তৈরীতে পরিষ্কার পরিচ্ছন্ন পরিবেশ নিশ্চিত করতে শহরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে।

বৃহস্পতিবার ২৩ মে দুপুরে সিটি কর্পোরেশেনের পক্ষ থেকে ভ্রাম্যমান আদালতটি পরিচালনায় ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের স্যানিটারী অফিসার শাহিদা বেগম, পরিচ্ছন্ন পরিদর্শক শ্যামল পাল।

অভিযানে চারারগোপ মাজার সংলগ্ন এলাকায় ফুটপাত দখল করে বসা দোকান উচ্ছেদ করা হয়। লাইসেন্স না থাকায় এবং অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরীর কারণে জরিমানা ও মালামাল জব্দ করা হয়েছে। এসময় গাউছিয়া হোটেল ও একটি মিষ্টির দোকানসহ ৮টি প্রতিষ্ঠানকে মোট ১৫ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া বেশ কয়েকটি প্রতিষ্ঠানকে লাইসেন্স করার জন্য ১৫ দিনের সময় বেধে দেওয়া হয়েছে।

অভিযান শেষে সিটি কর্পোরেমনের পরিচ্ছন্ন পরিদর্শক শ্যামল পাল বলেন, ঈদে যাতে করে সাধারণ মানুষ অবাধ চলাচল করতে পারে সে জন্য ফুটপাত দখল করে বসা দোকানপাট উচ্ছেদ করা হয়েছে। এবং তাঁরা যাতে এখানে না বসেন সে জন্য সবধান করা হয়েছে। এছাড়া রোজায় যাতে কেউ অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরী করতে না পারে তা নিশ্চিত করতে অভিযান পরিচালনা করা হয়েছে। এটি আমাদের ধারাবাহিক কার্যক্রম। এই অভিযান সব সময় অব্যাহত থাকবে।


বিভাগ : অর্থনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও