ছুটির দিনে জমে উঠছে শহরের মার্কেটগুলো

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:১৬ পিএম, ২৪ মে ২০১৯ শুক্রবার

ছুটির দিনে জমে উঠছে শহরের মার্কেটগুলো

পবিত্র ঈদ উল ফিতরকে সামনে রেখে রমজানের শুরু থেকেই জমতে শুরু করেছে নারায়ণগঞ্জের বিভিন্ন মার্কেটগুলো। প্রতিটি মার্কেটেই ঈদকে টার্গেট করে নতুন নতুন জামা কাপড় ও মালামাল সাজিয়েছে দোকানিরা।

২৪ মে শুক্রবার শহরের মার্কেটগুলোও ঘুরে এমন দৃশ্যই দেখা গেছে। শহরের চাষাঢ়ায় সমবায় মার্কেট, শান্তনা মার্কেট, ফ্রেন্ডস মার্কেট, ডিআইটি মার্কেটসহ বিভিন্ন মার্কেট ঘুরে দিনব্যাপী জমজমাট মার্কেট দেখা গেছে। প্রতিটি দোকানেই দেখা গেছে নতুন নতুন জামা কাপড় ও সামগ্রী সাজিয়া রাখতে। অনেক দোকানে ক্রেতা আকৃষ্ট করতে দিয়েছেন মূল্যছাড়সহ নানা অফার।

নামী ব্রান্ড রিচম্যান, টপটেন, আড়ং, লারিভ, কান্ট্রিবয়, বিশ্বরঙ, ম্যানস ওয়ার্ড, শু ওয়ার্ড, ক্রিসেন্ট, বিগ বাজার, লুবনান, এস্টেসী সহ বিভিন্ন দোকানে দেখা গেছে ঈদ উপলক্ষে নতুন নতুন প্রোডাক্ট সাজিয়ে রাখতে। শুধু কাপড়ের দোকানই নয় ওর্নামেন্টস, মেকাপসহ প্রসাধনী সামগ্রীর দোকানগুলোতেও দেখা গেছে ভীড়।

ক্রেতা ফারজানা জানান, তিনি বন্ধের দিনে স্বামীকে ছুটিতে কাছে পেয়েছেন বলে তাকে নিয়ে কেনাকাটার ঝামেলা শেষ করে ফেলতে চলে এসেছেন। মার্কেটে ঘুরে শুক্রবার ও শনিবারই তিনি কেনাকাটার সিংহভাগ শেষ করতে চান।


বিভাগ : অর্থনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও

আরো খবর