শেষ সময়ে নারায়ণগঞ্জে জমজমাট ঈদ মার্কেট

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৫৬ পিএম, ২ জুন ২০১৯ রবিবার

শেষ সময়ে নারায়ণগঞ্জে জমজমাট ঈদ মার্কেট

রোজার শেষের দিকে এসে বেড়ে গেছে শহরের বিপনী বিতানে বিক্রি। রমজানের শেষ সময়ে এসে কেনাকাটার ধুম পড়েছে। যেকারণে দোকানিরা স্বস্তির নিঃশ্বাস ফেলার সময়টুকু পাচ্ছেনা।

২৭ রমজান পেরিয়ে গেছে। ঈদ উৎসবে পরিবার স্বজনদের সাথে আনন্দ ভাগাভাগি করতে ও তাদের মুখে এক চিলকে হাঁসি ফুটাতে পরিবারের কর্তা ব্যক্তিরা কেনাকাটায় ব্যস্ত হয়ে পড়ে। সাধ্যমত পরিবার স্বজনদের জন্য কেনাকাটা করে থাকে। সেজন্য ঈদের আগে শহরের বিপণি বিতানগুলোতে উপচে পড়া ভিড় লক্ষ্য করা যায়। বিপণি বিতানগুলোতে মহিলা ও শিশুদের জামা-কাপড়ের চাহিদা বেশি। তবে যুবক ছেলেদের জামা-কাপড়ের দোকানগুলোতে কম ভিড় নয়।

সমবায় মার্কেটের দোকানি রফিক মিয়া জানান, ঈদের আর মাত্র কয়েকদিন বাকি আছে। এর মধ্যে ছুটির দিন আছে। তাই এখন ব্যস্ততা একটু বেশি। দিন-রাত এক সমানে কাজ করতে হচ্ছে। নাওয়া-খাওয়া ভুলে এখন শুধু ব্যবসা নিয়ে ব্যস্ত থাকতে হচ্ছে।

ক্রেতা আফরিন বেগম বলছেন, বিপণি বিতানগুলোতে প্রচন্ড ভিড়। তাই এক মার্কেট থেকে অন্য মার্কেটে যেতে অনেক সময় লাগছে। এখন পর্যন্ত একটা জামা ছাড়া আর তেমন কিছু কিনতে পারিনি। যদি আজকে কেনাকাটা শেষ করতে না পারি তবে আবার আসতে হবে। তবে এই ভিড় ঠেলে কেনাকাটা খুবই কষ্টকর হয়ে পড়ে।


বিভাগ : অর্থনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও