উৎসবে চাঁদাবাজী বন্ধের উদ্যোগ, কামাল মৃধার আবেদনে শুনানী

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:০৩ পিএম, ১৮ জুন ২০১৯ মঙ্গলবার

উৎসবে চাঁদাবাজী বন্ধের উদ্যোগ, কামাল মৃধার আবেদনে শুনানী

উৎসব পরিবহনে চাঁদাবাজি বন্ধ সহ নানা অনিয়নের অভিযোগ তুলে আওয়ামীলীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপ কমিটির সদস্য ও উৎসব পরিবহনের চেয়ারম্যান ও প্রতিষ্ঠাতা কামাল উদ্দিন মৃধা জেলা পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন। পুলিশ সুপারের পক্ষ থেকে বাদী কামাল মৃধা ও বিবাদী কাজল মৃধাকে ১৯ জুন সহকারী পুলিশ সুপারের কক্ষে উপস্থিত থাকার জন্য নোটিশ দেয়া হয়েছে।

জানাগেছে, গত ২০ মে উৎসব পরিবহনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান কামাল মৃধা পরিবহনের নানা অনিয়মের অভিযোগ তুলে পরিবহনের কর্মকর্তা কাজল মৃধার বিরুদ্ধে। এর প্রেক্ষিতে সিনিয়র সহকারী পুলিশ সুপার সালেহ উদ্দিন আহমেদ কর্তৃক প্রেরিত বার্তায় অভিযোগের বিষয়ে অনুসন্ধানের জন্য বাদী ও বিবাদীকে ১৯ জুন সকাল ১০টায় সহকারি পুলিশ সুপারের অফিস কক্ষে উপস্থিত থাকার জন্য নোটিশ দেয়া হয়।

এর আগে ২০ মে পুলিশ সুপারের কাছে দেয়া অভিযোগ পত্রে উৎসব পরিবহন প্রতিষ্ঠাতা কামাল উদ্দিন মৃধা জানান, বিভিন্ন মামলায় ও ব্যক্তিগত সমস্যার কারণে ২০০৫ সালে আমার ভাগিনা কাজল মৃধাকে ম্যানেজার হিসেবে নিয়োগ দিয়ে নিউইয়র্ক (বিদেশে) চলে যাই। বিদেশে থাকা অবস্থায় সকল মামলা শেষে দেশে ফিরে আসি। কাজল মৃধাকে ব্যবসার হিসাব চাইলে সে অজ্ঞাত ব্যক্তিদের দিয়ে ভয় দেখায় এবং আমার ব্যবসার আয় থেকে দোকান, গাড়ি, ফ্ল্যাট ইত্যাদি আমার নামে ক্রয় না করে নিজের নামে ক্রয় করে।

তিনি আরো বলেন, কাজল মৃধা বর্তমানে নিজেকে ব্যবস্থাপনা পরিচালক পরিচয় দিয়ে নারায়ণগঞ্জের পরিবহন সিন্ডিকেট সাথে যুক্ত হয়ে প্রতিদিন লাখ টাকা চাঁদাবাজি করছে। ফলে প্রকৃত বাস মালিকরা তেমন কোন লভ্যাংশ পাচ্ছেনা। এছাড়া উৎসব পরিবহন যেখানে সরকারি ভাড়ার ৮০ শতাংশ নেয়ার কথা সেখানে অতিরিক্ত ভাড়া ৩৬ টাকা আদায় করছে।

তিনি দাবি করে আরো বলেন, যেকারণে জনস্বার্থে উক্ত উৎসব পরিবহনে চাঁদাবাজি বন্ধ, রোড ব্যবস্থাপনার দখলমুক্ত ও ভাড়া ৩৬ টাকার পরিবর্তে ৩০ টাকা বাস্তবায়নের জন্য আবেদন জানাচ্ছি।


বিভাগ : অর্থনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও