ইয়ার্ন মার্চেন্টে সোলায়মান প্যানেলকে নির্বাচিত করার আহবান

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:২৭ পিএম, ২১ জুন ২০১৯ শুক্রবার

ইয়ার্ন মার্চেন্টে সোলায়মান প্যানেলকে নির্বাচিত করার আহবান

বাংলাদেশ ইয়ার্ন মার্চেন্ট অ্যাসোসিয়েশনের আসন্ন নির্বাচনে সাধারণ গ্রুপে এম সোলায়মান এবং অ্যাসোসিয়েট গ্রুপে মাহফুজুর রহমানের নেতৃত্বাধীন পুরো প্যানেলকে ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানিয়েছেন ব্যবসায়ী নেতা ও এমপি সেলিম ওসমান যিনি নীট গার্মেন্ট ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন বিকেএমইএ এর সভাপতি এবং দেশের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই এর পরিচালক হিসেবে দীর্ঘ সময় ধরে দায়িত্ব পালন করে আসছেন।

বৃহস্পতিবার ২০ জুন রাত সাড়ে ৮টায় শহরের চাষাঢ়া এলাকায় অবস্থিত হাসনাত স্কয়ার এর ৫ম তলায় গ্র্যান্ড হল গ্রাউন্ডে বাদশা টেক্সটাইল মিলস লিমিটেডের আয়োজনে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিকেএমইএ সভাপতি ও নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান।

এসময় উপস্থিত সকল ব্যবসায়ীরা বাংলাদেশ ইয়ার্ন মার্চেন্ট অ্যাসোসিয়েশনের আসন্ন নির্বাচনে যোগ্য নেতৃত্ব বেছে নিতে তাঁর কাছে পরামর্শ চাইলে তিনি এম সোলায়মানের নেতৃত্বাধীন পুরো প্যানেলকে ভোট দিয়ে বিজয়ী করার আহবান করেন।

এমপি সেলিম ওসমানের পাশাপাশি এম সোলায়মান নেতৃত্বাধীন প্যানেলকে বিজয়ী করার আহবান জানিয়েছেন ব্যবসায়ী নেতা এবং এফবিসিসিআই এর সাবেক সহ সভাপতি মোহাম্মদ আলী। সেই সঙ্গে পাশাপাশি বাংলাদেশে ক্লথ মার্চেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি ও এফবিসিসিআই এর পরিচালক প্রবীর কুমার সাহা, মেট্টো গ্রুপের স্বত্ত্বাধিকারী অমল কুমার পোদ্দার, সহ অন্যান্য নেতৃবৃন্দরা সাধারণ গ্রুপে এম সোলায়মান এবং অ্যাসোসিয়েট গ্রুপে মাহফুজুর রহমান মাহফুজ নেতৃত্বাধীন প্যানেলকে বিজয়ী করার আহবান রাখেন।


বিভাগ : অর্থনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও