কালীরবাজারে সাটার ভেঙ্গে দোকানে চুরি

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:১২ পিএম, ২২ জুন ২০১৯ শনিবার

কালীরবাজারে সাটার ভেঙ্গে দোকানে চুরি

রাতের আঁধারে শহরের কালীরবাজার এলাকায় সাটার ভেঙ্গে দোকানে চুরির ঘটনা ঘটেছে। সেই সাথে আরও আরও ৭ টি দোকানের তালা ভেঙ্গে চুরি করার চেষ্টা করেছে অজ্ঞাত চোরেরা। ২১ জুন শুক্রবার দিবাগত রাতে এই ঘটনা ঘটে। এসময় অজ্ঞাত চোরেরা আকাশ স্টোর নামে একটি দোকানের সাটার ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ক্যাশ বাক্সের তালা ভেঙ্গে নগদ ২ লাখ ১০ হাজার টাকা চুরি করে নিয়ে গেছে। এই ঘটনায় চুরি যাওয়া দোকান আকাশ স্টোরের মালিক মথুর চন্দ্র সরকার নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

সাটার ভাঙ্গা অন্য দোকানগুলো হলো আহম্মদ করিম চাটাই দোকান, নান্ঠু মিয়া চাটাই দোকান, শাজাহান মিয়া চাটাই দোকান, মনির হোসেন হার্ড ওয়ার দোকান, মিলন মিয়া মিলন স্টোর, হাজী সামাদ ডিমের দোকা ও পরিতশ চন্দ সাহার চাউলের দোকান।

আকাশ ষ্টোরের মালিক মথুর চন্দ্র সরকার জানান, আমি দেশের বাইরে ছিলাম, গতরাতে বাসায় ফিরেছি। আমি না থাকায় আমার লোকেরা প্রতিদিনের মতোই গতরাত ১১ টার দিকে দোকানে তালা দিয়ে বাসায় ফিরে যায়। পরে সকালে আমার পাশের দোকানদার আমাকে ফোন দিয়ে বলে যে আমার দোকানের সাটার ভাঙ্গা। তারপর আমি দোকানে এসে দেখি ক্যাশ বাক্সের তালা ভেঙ্গে ২ লাখ ১০ হাজার টাকা নিয়ে গেছে।

এ বিষয়ে কালীরবাজার কমিটির সাধারণ সম্পাদক হরে কৃষ্ণ সাহা জানান, গত রাতে আমাদের বাজারের ১০ টি দোকানে চুরি হয়েছে। এর মধ্যে একটি দোকান ক্যাশ বাক্সের তালা ভেঙ্গে ২ লাখ ১০ হাজার টাকা নিয়ে গেছে। আর অন্যান্য দোকানগুলোর ক্যাশ বাক্সের তালা ভাঙলেও সেগুলোতে কোন টাকা ছিল না। তবে দোকানের মালামাল চুরি যেতে পারে।

ঘটনাস্থল পরিদর্শনে আসা নারায়ণগঞ্জ সদর মডেল থানার এসআই মোস্তাফিজ জানান, আমরা সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছি। ফুটেজ দেখে মনে হচ্ছে সে পেশাদার চোর। আমরা তাকে সনাক্ত করার চেষ্টা করছি এবং সে অনুযায়ী আমাদের তদন্ত চলছে। আশা করি অল্প সময়ের মধ্যেই চোর ধরা পড়বে।


বিভাগ : অর্থনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও