মালয়েশিয়াতে বাংলাদেশ গো গ্লোবাল

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:০৫ পিএম, ১১ জুলাই ২০১৯ বৃহস্পতিবার

মালয়েশিয়াতে বাংলাদেশ গো গ্লোবাল

১১ জুলাই বৃহস্পতিবার সকাল ৯ টায় মালোয়েশিয়ার কুয়ালালামপুরে অবস্থিত রয়েল চুলান হোটেলে শোকেস বাংলাদেশ গো গ্লোবাল শিরোনামে একটি প্রদর্শনীর আয়োজন করা হয়।

যৌথভাবে বাংলাদেশ মালোয়েশিয়া চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি ও বায়রা অনুষ্ঠানটি আয়োজন করেন। অনুষ্ঠানটিতে প্রধান অতিথি ছিলেন বাণিজ্য মন্ত্রী টিপু মুন্সি।

বাংলাদেশের বিনিয়োগ সম্ভাবনা ও মালোয়েশিয়ার সাথে যৌথ বাণিজ্যের দ্বার উন্মোচনের সুযোগ তৈরী করতে বিকেএমইএ এই প্রদর্শনীতে অংশগ্রহণ করে।

বিকেএমইএর প্রতিনিধিত্ব করেন মো. আখতার হোসেন অপূর্ব, এমডি অ্যান্ড সিইও, ফোর স্কয়ার রিসোর্সেস। বিনিয়োগ সেমিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করেন বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ড. আতিউর রহমান এবং সেমিনার শেষে তিনি ফোর স্কয়ার রিসোর্সের স্টল পরিদর্শন করেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রবাসী কল্যাণ ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী ইমরান আহমেদ, মালয়েশিয়ার আন্তর্জাতিক বাণিজ্য ও শিল্প মন্ত্রণালয়ের ডেপুটি মিনিস্টার দাতো অং কিং মিন, বাংলাদেশ হাই কমিশনের হাই কমিশনার শহিদুল ইসলাম, মালয়েশিয়া সহ দুই দেশের বাণিজ্য সংগঠনের নেতৃবন্দ। আরো ছিলেন ফোর স্কয়ার রিসোর্সেসের পরিচালক শোয়েব মোহাম্মদ আরিফেন।


বিভাগ : অর্থনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও