৫০ লাখ টাকার মালামালসহ কাভার্ডভ্যান ছিনতাই

রূপগঞ্জ করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:২৭ পিএম, ১৭ জুলাই ২০১৯ বুধবার

৫০ লাখ টাকার মালামালসহ কাভার্ডভ্যান ছিনতাই

রূপগঞ্জের পূর্বাচল ৩শ ফিট সড়কের সুলপিনা ভুইয়া বাড়ি ব্রীজ থেকে এপেক্স টেক্সটাইল প্রিন্টিং মিলস লিমিটেডের ৫০ লাখ টাকার মালামালসহ একটি কাভার্ডভ্যান ছিনতাই হয়েছে। ১৬ জুলাই মঙ্গলবার রাত ১টার দিকে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় এপেক্স টেক্সটাইল প্রিন্টিং মিলস লিমিটেডের সিনিয়র এক্সিকিউটিভ নূর নবী চৌধুরী বুধবার সকালে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। দুপুরে আশুলিয়া এলাকার বাইপাইল ব্রীজ থেকে খালী অবস্থায় কাভার্ড ভ্যানটি উদ্ধার করে রূপগঞ্জ থানা পুলিশ।

এপেক্স টেক্সটাইল পিন্টিং মিলস লিমিটেডের সিনিয়র এক্সিকিউটিভ নূর নবী চৌধুরী জানান, মঙ্গলবার রাত ৯টার দিকে কাভার্ডভ্যান চালক রিপন ও হেলপার কামাল হোসেন গাজীপুর জেলার কালিয়াকৈর থানার চন্দ্রা এলাকা থেকে এপেক্স টেক্সটাইল পিন্টিং মিলস লিমিটেডের ১১ হাজার পিছ বক্সার, টি-শার্ট সহ প্রায় সাড়ে ১৫ হাজার সহ মোট ৫০ লাখ টাকার মূল্যমানের মালামাল নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা হয়। কাভার্ড ভ্যানটি রূপগঞ্জ উপজেলা পূর্বাচল ৩শ ফিট ভূইয়া বাড়ি ব্রীজটি অতিক্রম করার সময় চারজন দুষ্কৃতিকারীরা একটি পিকআপ ভ্যান দিয়ে কাভার্ডভ্যানটির গতিরোধ করে। এসময় ছিনতাইকারীরা চালক রিপন ও হেলপার কামাল হোসেনকে অস্ত্রেরমুখে জিম্মি করে হাত-পা বেধে রেখে কাভার্ড ভ্যানটি ছিনতাই করে নিয়ে যায়। কাভার্ড ভ্যানের হেলপার কামাল হোসেন বহু চেষ্টার পর বাঁধা অবস্থায়ই তার ম্যানেজার মশিউর রহমানকে মোবাইল ফোনের মাধ্যমে জানায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা নাজিমউদ্দিন বুধবার দুপুরে আশুলিয়া এলাকার বাইপাইল ব্রীজ থেকে খালী কাভার্ডভ্যানটি উদ্ধার করে। এসময় কাভার্ডভ্যানের চালক ও হেলপারকে বাঁধা অবস্থায় উদ্ধার করে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। মালামাল উদ্ধারসহ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।


বিভাগ : অর্থনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও