সদর উপজেলার ১৭ হাটের দরপত্র সম্পন্ন

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৩১ পিএম, ৫ আগস্ট ২০১৯ সোমবার

সদর উপজেলার ১৭ হাটের দরপত্র সম্পন্ন

নারায়ণগঞ্জের সদর উপজেলার ১৭টি হাটের দরপত্র শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। সোমবার (৫ আগস্ট) সদর উপজেলা ইউএনও নাহিদা বারিক আনুষ্ঠানিক ভাবে দরপত্র প্রকাশ্যে ঘোষণা করেন। ৪আগস্ট দরপত্র ক্রয় নিয়ে ক্রেতাদের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটলেও সোমবার দরপত্র জমা ও ঘোষণা কালে অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

সদর উপজেলায় মোট ১৭টি হাটের বিপরীতে ১৩৪ টি দরপত্র ক্রয় করলেও জমা পড়েছে মাত্র ৪৭টি। এর ভেতর একটি হাটের সরকারী ইজারা মূল্যের চাইতে কম দাম ওঠায় সেটি বিবেচনাধীন রেখে ১৬টি হাটের ইজারা মালিকের নাম ঘোষণা করেন ইউএনও।

ঘোষিত হওয়া ১৬টি হাটের মধ্যে কাশিপুর ক্লাব মাঠ পশুর হাট ৩৩ হাজার টাকা দিয়ে পেয়েছেন আইয়ুব আলী। এই মাঠের সরকারী ইজারা মূল্য ৩১ হাজার টাকা।

বক্তবলী ৪ নং রাজাপুর পশুর হাট ৫২ হাজার ৫০০ টাকা দিয়ে পেয়েছেন সাব্বির আহমেদ। এই মাঠের সরকারি ইজারা মূল্য ৫২ হাজার টাকা।

বক্তাবলী চর বয়রাকাদি পশুর হাট ২৩ হাজার টাকা দিয়ে পেয়েছেন সিদ্দিকুর রহমান। এই মাঠের সরকারী ইজারা মূল্য ২২ হাজার টাকা।

বক্তাবলী সমিরনগর আদর্শ বাজার পশুর হাট ২৪ হাজার টাকা দিয়ে পেয়েছেন আবুল কাশেম দেওয়ান। এই মাঠের সরকারী মূল্য ২৪ হাজার টাকা।

গোপনগর সৈয়দ পাঠাননগর পশুর হাট ৫৭ হাজার টাকা দিয়ে পেয়েছেন শাকিল সরদার। এই মাঠের সরকারী ইজারা মূল্য ৫৬ হাজার টাকা।

গোগনগর বাড়িরটেক পশুর হাট ৭০ হাজার টাকা দিয়ে পেয়েছেন দেলোয়ার হোসেন। এই মাঠের সরকারী ইজারা ৫৬ হাজার টাকা।

গোগনগর চর সৈয়দপুর কাঠপট্টী খেয়াঘাট পশুর হাট ৫ লাখ ৯০ হাজার টাকা দিয়ে পেয়েছেন আসলাম সরকার। এই মাঠের সরকারি ইজারা মূল্য ৫ লাখ ৮৫ হাজার টাকা।

গোগনগর পুরান সৈয়দপুর পশুর হাট ১ লাখ ১১ হাজার টাকা দিয়ে পেয়েছেন নাজির আহম্মেদ। এই মাঠের সরকারী ইজারা মূল্য ১ লাখ ১০ হাজার টাকা।

গোগনগর বাদশা মিয়ার নিজস্ব ভূমির পশুর হাট ৩৮ হাজার ৫০০ টাকা দিয়ে পেয়েছেন এস এম মোসলেহ উদ্দিন। এই মাঠের সরকারী ইজারা মূল্য ৩৮ হাজার টাকা।

আলীরটেক আমান মার্কেট পশুর হাট ২৬ হাজার ৫০০ টাকা দিয়ে পেয়েছেন জামাল উদ্দিন। এই মাঠের সরকারী ইজারা মূল্য ২৬ হাজার টাকা।

ফতুল্লা তল্লা আজমেরীবাগ জানে আলমের নিজস্ব ভূমি ৭১ হাজার টাকা দিয়ে পেয়েছেন জানে আলম বিপ্লব। এই মাঠের সরকারি ইজারা মূল্য ৭০ হাজার টাকা।

ভূইগড় রূপায়ন টাওয়ার সংলগ্ন পশুর হাট ৬০ হাজার ৫০০ টাকা দিয়ে পেয়েছেন মানিক চান। এই মাঠের সরকারী ইজারা মূল্য ৫৯ হাজার টাকা।

কুতুবপুর তালতলা প্যারাডাইজ সংলগ্ন পশুর হাট ৯০ হাজার টাকা দিয়ে পেয়েছেন টেনু গাজী। এই মাঠের সরকারী ইজারা ৮৫ হাজার টাকা।

আলীগঞ্জ মাঠ পশুর হাট ১ কোটি ১৫ লাখ ৫০০টাকা দিয়ে পেয়েছেন উপজেলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির। এই মাঠের সরকারী ইজারা মূল্য ৩৬ লক্ষ ৮০ হাজার টাকা।

কুতুবপুর শান্তিধারা পশুর হাট ৬১ হাজার টাকা দিয়ে নিয়েছেন আব্দুর রাজ্জাক ব্যাপারী। এই মাঠের সরকারী ইজারা মূল্য ৫০ হাজার টাকা।

দরপত্র সম্পন্ন শেষে ইউএনও নাহিদা বারিক বলেন, আপনাদের সামনে সর্ব্বোচ্চ স্বচ্ছতার সাথে দরপত্র সম্পন্ন করা হয়েছে। অনাকাংখিত ঘটনা ঘটেনি। এজন্য আমি দরপত্র ক্রেতা, সাংবাদিক ও আইনশৃঙ্খলায় নিয়োজিত সকলকে ধন্যবাদ জানাচ্ছি।


বিভাগ : অর্থনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও