শিষ্য সেলিম ওসমানের উইজডমে গুরু আনোয়ার

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৩:১০ পিএম, ২১ আগস্ট ২০১৯ বুধবার

শিষ্য সেলিম ওসমানের উইজডমে গুরু আনোয়ার

নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমানের মালিকানাধীন শিল্প কারখানা উইজডম অ্যাটায়ার্স পরিদর্শন করেছেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন। নারায়ণগঞ্জের রাজনীতিতে গুরু আনোয়ার হোসেনের শিষ্য হলেন এমপি সেলিম ওসমান।

২১ আগস্ট বুধবার দুপুর ১২টায় ফতুল্লার দাপা ইদ্রাকপুরে কারখানায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ফ্লোর ও মালামাল ঘুরে দেখেন আনোয়ার হোসেন।

এ সময় তাকে স্বাগত জানান উইজডম অ্যাটায়ার্সে পিএম বাবু। উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের কার্যকরি সদস্য ও বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের পরিচালক শাখাওয়াত হোসেন সুমন, সাফায়েত হোসেন শুভ ও মোস্তাকিন প্রমুখ।

উল্লেখ্য, মঙ্গলবার দুপুর ২টায় নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার দাপা ইদ্রাকপুরে এমপি সেলিম ওসমানের মালিকানাধীন উইজডম অ্যাটায়ার্সে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। আগুনে প্রায় ১০ হাজার ডলার ক্ষয়ক্ষতি হয়েছে।

অপরদিকে শারীরিক অসুস্থ্যতার কারণে দুপুরে ঢাকা থেকে ব্যাংককে চিকিৎসার জন্য গিয়েছেন এমপি সেলিম ওসমান। গুরুতর অসুস্থ্য অবস্থায় তিনি চিকিৎসাধীন আছেন। অগ্নিকান্ডের খবর পেয়ে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ, সদর ইউএনও নাহিদা বারিক, চেম্বারের সভাপতি খালেদ হায়দার খান কাজল, শিল্পপতি মোহাম্মদ আলী, সদর উপজেলার চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস ঘটনাস্থল পরিদর্শন করেন।


বিভাগ : অর্থনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও