বন্দরে সাড়ে ৩ হাজার গাছ বিতরণ ইসলামী ব্যাংকের

বন্দর করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৩৯ পিএম, ৮ সেপ্টেম্বর ২০১৯ রবিবার

বন্দরে সাড়ে ৩ হাজার গাছ বিতরণ ইসলামী ব্যাংকের

বন্দর উপজেলার জন্য সাড়ে তিন হাজার গাছ বিতরণ করেছে নারায়ণগঞ্জে ইসলামী ব্যাংক। ব্যাংকের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী ২০১৯ এর উদ্বোধনে এই চারা বিতরণ করা হয়।

বন্দরের মিরকুন্ডী উচ্চ বিদ্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কর্মসূচীর উদ্বোধন করেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ঢাকা ইস্ট জোনের ইভিপি এন্ড হেড অব জোন মোহাম্মদ উল্লাহ। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালিমা ইসলাম শান্তা।

মোহাম্মদ উল্লাহ বলেন, আমাদের সন্তানদের প্রতি আমাদের দায়িত্ব আছে সেগুলো আমাদের পালন করতে হবে। আমাদের বাবা মায়েরা যেমন আমাদের জন্য অনেক কিছু করে গেছেন তেমনি আমাদেরকেও আমাদের সন্তানদের জন্য করে যেতে হবে। আমাদের নিজেদের স্বার্থেই আমাদেরকে বৃক্ষ রোপন করতে হবে। যার যেমন ইচ্ছা কেউ ফল কেউ ফুল যে গাছ ইচ্ছা রোপন করতে পারেন। আমরা যেকোন বৃক্ষই রোপন করিনা কেন তা আমাদের কাজেই লাগবে।

ইসলামী ব্যাংক নারায়ণগঞ্জ শাখার এসভিপি ও শাখা প্রধান ইব্রাহীম ভূইয়ার সভাপতিত্বে জুনিয়র অফিসার ও প্রজেক্ট অফিসার সাইফুল ইসলামের পরিচালনায় শুরুতে কোরআন তেলাওয়াত করেন জুনিয়র ইউনিট অফিসার ওমর ফারুক। পরে স্বাগত বক্তব্য রাখেন শাখার এফএভিপি ছগির আহমেদ, বৃক্ষ রোপনের গুরুত্ব নিয়ে বক্তব্য রাখেন ঢাকা ইস্ট জোনের আরডিএ ও শিশু ও জোন অফিসার আবুল কালাম আজাদ। এতে অতিথি হিসেবে বক্তব্য দেন মিরকুন্ডী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আইয়ূব আলী ভূইয়া, ইসলামী ব্যাংক নারায়ণগঞ্জ শাখার শাখা প্রধান ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ নুরুল হক।

এছাড়া আরো উপস্থিত ছিলেন আবু সোলায়মান, মাকসুদুর রহমান, আবুল হোসেন, নুরুল ইসলাম, আব্দুল হামিদ, আরিফুল ইসলাম প্রমুখ।


বিভাগ : অর্থনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও