গণপূর্ত প্রকৌশলীর জিডি, চেম্বার সভাপতির দাবী মিথ্যে অভিযোগ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:২৯ পিএম, ২১ সেপ্টেম্বর ২০১৯ শনিবার

গণপূর্ত প্রকৌশলীর জিডি, চেম্বার সভাপতির দাবী মিথ্যে অভিযোগ

প্রাণনাশের অভিযোগে নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজলের বিরুদ্ধে জিডি করেছেন নারায়ণগঞ্জ গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ জাকির হোসাইন। ২১ সেপ্টেম্বর শনিবার দুপুরে ফতুল্লা মডেল থানায় দায়ের করা ওই জিডির অনুলিপি কপি তিনি ঢাকা রেঞ্জের ডিআইজি, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার এবং গণপূর্ত বিভাগে অনুলিপি প্রদান করেন।

প্রকৌশলী জাকির হোসাইন জানান, নারায়ণগঞ্জ কলেজের অভ্যন্তরে গণপূর্ত বিভাগের কিছু জায়গা নিয়ে ২০১৩ সাল থেকে মামলা চলমান। গত ১৩ সেপ্টেম্বর আদালতের নির্দেশে সেই জায়গার সীমানা নির্ধারণে গেলে খালেদ হায়দার খান কাজল ক্ষুব্ধ হয়ে উঠেন। তখন থেকেই ফোনে হুমকি দেয়া শুরু। এর ধারাবাহিকতায় ঢাকার নয়া পল্টন এলাকার বাসিন্দা রফিকুল ইসলামের মালিকানাধীন রফিক কনস্ট্রাকশন কোম্পানি প্রাইভেট লিমিটেড ফতুল্লার আলীগঞ্জ এলাকায় ভূমি উন্নয়নের জন্য ৭৪ লাখ ২৩ হাজার টাকার একটি কাজ পেয়েছিলো। সে কাজটির এগ্রিমেন্ট করার কথা। সেটির জন্য ঠিকাদারী প্রতিষ্ঠানের মালিককে স্বশরীরে আসতে হয়। কিন্তু সেই ঠিকাদার আসেনি। আর সেটি পাস করে দেওয়ার জন্য খালেদ হায়দার খান কাজল ১৮ সেপ্টেম্বর অফিসে এসে গণপূর্ত প্রকৌশলী মোহাম্মদ জাকির হোসাইনকে ফোন করেন। তখন তিনি ঢাকায় ছিলেন।

জাকির হোসাইন বলেন, কাজল সাহেব ফোন করে ওই কাজটি পাস করে দেওয়ার জন্য আমাকে ফোর্স করতে থাকেন। যখন আমি তাকে প্রক্রিয়া সম্পর্কে বলতে যাই তখন তিনি উত্তেজিত হয়ে উঠেন এবং আমাকে যাচ্ছেতাই ভাষায় হুমকি ধমকি দিতে থাকেন। শুধু তাই নয়, তিনি অফিসেও আসেন এবং অন্যান্য কর্মকর্তা কর্মচারীদের সাথেও অশোভন আচরণ করেন। ওই সময় তিনি অফিসে হুমকি দিয়ে বলতে থাকেন, আমাকে আমার ঢাকার বাড়িতে গিয়েই দেখিয়ে দিবে। এরপর জোর করে আমার ঢাকার বাসার ঠিকানা নেন আমার পিএর কাছ থেকে। এসব ঘটনায় আমি চরম নিরাপত্তাহীনতায় ভুগছি।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন বলেন, আমরা তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল বলেন, আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল। যদি আমার বিরুদ্ধে অভিযোগ সত্য প্রমাণিত হয় তাহলে আমি তা মাথা পেতে নিবো। যেহেতু তিনি আইনশৃঙ্খলা বাহিনীর কাছে অভিযোগ দিয়েছেন সেহেতু বিষয়টি তদন্তাধীন। আমি আশা করছি এটা সুষ্ঠু তদন্ত হবে আর তদন্তে তার অভিযোগ মিথ্যা প্রমাণিত হবে। যখনই মিথ্যা প্রমাণিত হবে তখনই আমি তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিবো।


বিভাগ : অর্থনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও