অনলাইন ক্যাসিনোর বাংলাদেশের কান্ট্রি প্রধান নারায়ণগঞ্জের সেলিম

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৩৮ পিএম, ৩০ সেপ্টেম্বর ২০১৯ সোমবার

অনলাইন ক্যাসিনোর বাংলাদেশের কান্ট্রি প্রধান নারায়ণগঞ্জের সেলিম

অনলাইনে ক্যাসিনো পরিচালনার অভিযোগে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিমান থেকে এক বিমানযাত্রীকে আটক করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর একটি ইউনিট। থাই এয়ারওয়েজের ব্যাংককগামী একটি ফ্লাইট থেকে সেলিম প্রধান নামের ওই যাত্রীকে আটক করা হয়। তার বাড়ি নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় জানা গেছে। সেলিম প্রধান জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েমের চাচাতো ভাই।

৩০ সেপ্টেম্বর সোমবার দুপুরে এ ঘটনা ঘটে। ফ্লাইটটি ঢাকা থেকে দুপুর ১টা ৩৫ মিনিটে ব্যাংককের উদ্দেশ্যে রওনা হওয়ার কথা ছিল। তবে আইনশৃঙ্খলা বাহিনীর একটি ইউনিট ফ্লাইটে হাজির হলে ফ্লাইট ছাড়তে ৩টা বেজে যায়।

এদিকে বাংলা ট্রিবিউন তাদের সংবাদে উল্লেখ করেন, বাংলাদেশে অনলাইন ক্যাসিনোর মূল হোতা নাম সেলিম প্রধান।

র‌্যাবের মিডিয়া উইংয়ের উপপরিচালক মিজানুর রহমান বলেন, ‘সেলিম প্রধান বাংলাদেশের অনলাইন ক্যাসিনোর সঙ্গে জড়িত। ক্যাসিনো ব্যবসার সঙ্গে তার সম্পৃক্ততা পাওয়া গেছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেওয়া হয়েছে।’

র‌্যাবের এক কর্মকর্তা বাংলা ট্রিবিউনকে বলেন, ‘অনলাইন ক্যাসিনোর বাংলাদেশের কান্ট্রি প্রধান এই সেলিম। তাকে দীর্ঘদিন ধরে নজরদারিতে রাখা হয়েছিল। অনলাইনে ক্যাসিনোর বিষয়টি দেশে সে দেখাশোনা করে।’

র‌্যাব সূত্র জানায়, টেন্ডারবাজি ও চাঁপাইনবাবগঞ্জ সীমান্ত দিয়ে অস্ত্র চোরাচালানের সঙ্গে জড়িত এই সেলিম প্রধান। চারদলীয় জোট সরকারের সময় তারেক রহমান ও তার ব্যবসায়িক অংশীদার গিয়াস উদ্দিন আল মামুনের ঘনিষ্ঠ ছিল সেলিম প্রধান।

 


বিভাগ : অর্থনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও