নারায়ণগঞ্জ থেকে পরিধানের কাপড় ক্রয় চেষ্টা করবেন শামীম ওসমান

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৩৫ পিএম, ৪ অক্টোবর ২০১৯ শুক্রবার

নারায়ণগঞ্জ থেকে পরিধানের কাপড় ক্রয় চেষ্টা করবেন শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, নারায়ণগঞ্জে এযাবতকালে যত শোরুম হয়েছে আমার মনে হয় সবচেয়ে সুন্দর শোরুম হয়েছে এই শোরুমটা। এটা দেখেই মানুষ আকর্ষণ করবে। আমরা চেয়েছি, নারায়ণগঞ্জে একটি সুন্দর ও বড় শপিংমল হোক। আমি কর্তৃপক্ষকে বলেছি, এটাকে এমনভাবে করেন, যাতে সকল শ্রেণী পেশার মানুষ এসে সব ধরনের সুযোগ সুবিধা পায়। আশা করি এই শোরুমের মাধ্যমে সেই চাহিদা পূরণ হয়েছে।

৪ অক্টোবর শুক্রবার বিকেলে চাষাঢ়ায় নিউ সমবায় মার্কেটের নিচ তলায় ইজি শোরুমের উদ্বোধন কালে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, যারা পরিবার পরিজন নিয়ে ঢাকায় গিয়ে কাপর চোপর কিনেন আমার মনে হয় তাদের আর ঢাকায় যেতে হবে না, এখানেই এসে সবকিছু পাবেন। আমিও কাপড় কিনলে এখানে এসেই কেনার চেষ্টা করবো। এই শোরুমের মাধ্যমে অনেকগুলো মানুষের কর্মসংস্থান হয়েছে। যারা এই শোরুম দিয়েছেন তারা অনেক পরিশ্রম করেছেন। আমি তাদের সাফলতা কামনা করছি। বাবা মায়ের দোয়া কবুল হবেই। তারা বাবা মায়ের দোয়াই এই পর্যন্ত আসতে পেরেছেন।

এসময় আরও উপস্থিত ছিলেন ক্রিকেটার আশরাফুল ইসলাম, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি খালেদ হায়দার খান কাজল, নিউ সমবায় মার্কেটের পরিচালক তোফাজ্জল হোসেন, ম্যানেজার মিনহাজুল ইসলাম রিয়াদ, ইজি শোরুমের কর্ণধার আসাদ চৌধুরী, ইছহাক চৌধুরী ও তৌহিদ চৌধুরী সহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।


বিভাগ : অর্থনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও