রেলওয়ে সুপার মার্কেট ক্ষুদ্র ব্যবসায়ী মালিক সমিতি বদুর বক্তব্য

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৩৮ পিএম, ২ নভেম্বর ২০১৯ শনিবার

রেলওয়ে সুপার মার্কেট ক্ষুদ্র ব্যবসায়ী মালিক সমিতি বদুর বক্তব্য

গত ১ নভেম্বর বিভিন্ন অনলাইন নিউজ পোর্টাল সহ বেশ কয়েকটি স্থানীয় পত্রিকায় “উচ্ছদ ঠেকাবে বলে ব্যবসায়ীদের অর্ধ কোটি টাকা মেরে দিল বদু” শীর্ষক সংবাদ প্রকাশ করে। প্রকাশিক সংবাদটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট এবং ষড়যন্ত্র মূলকভাবে প্রকাশিত হয়েছে বলে দাবী করেন রেলওয়ে সুপার মার্কেট ক্ষুদ্র ব্যবসায়ী মালিক সমিতির সভাপতি ও বাংলাদেশ হোসিয়ারী সমিতির সাবেক সভাপতি ব্যবসায়ী নেতা বদিউজ্জামান বদু।

প্রতিবাদ লিপিতে দাবী করা হয় কোন ব্যবসা প্রতিষ্ঠান বা ব্যবসায়ীর নিকট থেকে কোন প্রকার চাঁদা নেওয়া হয়নি উচ্ছেদ ঠেকানোর কথা বলে। সংবাদে রাব্বি নামে যে ব্যাক্তির উদ্বৃতি দিয়ে বলা হয়েছে রাব্বি নামে কাউকে আমি (বদু) চিনি না,এ নামে কোন ব্যবসায়ী ও আমাদের সমিতিভুক্ত নাই। প্রকাশিত সংবাদটি ব্যবসায়ীদের মধ্যে বিভেদ সৃষ্টি করার জন্য করা হয়েছে।

এখানে উল্লেখ্য যে, রেলওয়ের জায়গা লীজ নেওয়া জমিতে দীর্ঘদিন যাবৎ “রেলওয়ে সুপার মার্কেট ক্ষুদ্র ব্যবসায়ী মালিক সমিতির” মাধ্যমে কয়েক হাজার ব্যবসায়ী থাক কাপড় ও সুতার ব্যবসা করে আসছে। বর্তমান ভাঙচুরের ফলে প্রায় লক্ষাধিক ব্যবসায়ী ও পুঁজি লগ্নিকারীগণ ক্ষতিগ্রস্ত হয়েছে। ব্যবসায়ীদের এই মহাদুর্যোগের সময় নারায়ণগঞ্জের সকল সচেতন সাংবাদিক ভাইদের নারায়ণগঞ্জের স্বার্থে পাশে দাঁড়ানোর আহ্বান জানান বদিউজ্জামান বদু।

জনস্বার্থে ব্যবসায়ীদের বিরুদ্ধে এই ধরনের মনগড়া, মিথ্যা, বানোয়াট ও মানহানিকর সংবাদ প্রকাশ থেকে সাংবাদিক ভাইয়েরা বিরত থাকবেন এই কামনা করি।

উল্লেখ্য, রেলওয়ে সুপার মার্কেট ক্ষুদ্র ব্যবসায়ী মালিক সমিতির সকল সদস্য একযোগে প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ জানান এবং এখানে কোন চাঁদাবাজীর ঘটনা ঘটেনি বলে জানান।

নিবেদক
(বদিউজ্জামান বদু)
সভাপতি
রেলওয়ে সুপার মার্কেট ক্ষুদ্র ব্যবসায়ী মালিক সমিতি


বিভাগ : অর্থনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও