বন্দরে এনজিও অফিস ও নিরীহদের টাকা আত্মসাতে দম্পতি

বন্দর করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:৪০ পিএম, ১২ ডিসেম্বর ২০১৯ বৃহস্পতিবার

বন্দরে এনজিও অফিস ও নিরীহদের টাকা আত্মসাতে দম্পতি

বন্দরে বিভিন্ন এনজিও অফিস ও সাধারন জনগণকে ধোকা দিয়ে ১৩ লাখ ৮০ হাজার টাকা আত্মসাৎ করে রাতের আধারে পালিয়ে গেছে প্রতারক দম্পতি। এ ঘটনায় প্রতারনার শিকার তুক্তভোগী ৩৯ জনের পক্ষে আল-আমিন মিয়া এর প্রতিকার চেয়ে ১২ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুরে জেলা পুলিশ সুপার, বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বন্দর থানা অফিসার ইনচার্জ এর বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, সম্প্রতি সময়ে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের আলীনগর এলাকার মৃত আব্দুস ছোবহান মিয়ার ছেলে হকার আবুল হাছনাত শ্যামল ও তার স্ত্রী সানজিদা আক্তার কলি বেগম বিভিন্ন ভাবে প্রলোভন দেখিয়ে আলীনগর এলাকার ডা. আল-আমিন, নূর জাহান, সাদেক, সহিদুল্লাহ, লিপি বেগম, রুনা বেগম সহ উল্লেখিত এলাকার প্রায় ৩৯ জনের কাছ থেকে ৬ লাখ ৫০ হাজার টাকা হাতিয়ে নেয়।

এছাড়াও বিভিন্ন এনজিও অফিস থেকে নামে বেনামে মাসিক ও সাপ্তাহিক কিস্তি প্রদানের শর্তে আরো ৭ লাখ ৩০ হাজার টাকা হাতিয়ে নিয়ে গত ৮ ডিসেম্বর গা ঢাকা দেয়। প্রতারক দম্পতি আত্মগোপনের ঘটনায় এনজিও কর্মকর্তারা জিম্মাদারদের কিস্তি প্রদানের জন্য চাপ সৃষ্টি করে আসছে। এমত অবস্থায় প্রতারক হকার শ্যামল ও তার স্ত্রী সানজিদা ও ছেলে সিফাতের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানিয়েছে ক্ষতিগ্রস্তরা।


বিভাগ : অর্থনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও