কলেজ রোডে ‘সল্ট অ্যান্ড পিপার’ রেস্টুরেন্ট উদ্বোধন

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৩৯ পিএম, ১৩ ডিসেম্বর ২০১৯ শুক্রবার

কলেজ রোডে ‘সল্ট অ্যান্ড পিপার’ রেস্টুরেন্ট উদ্বোধন

সর্বত্রই যখন ভেজাল আর পঁচাবাসী খাবার সর্বরাহ করে ভোক্তাদের অধিকার  খর্ব করা হচ্ছে। ঠিক সেই সময়ে নারায়ণগঞ্জে ‘হেলদি কিচেন’ শ্লোগানে খাবারের মান নিয়ে আপোষহীন ঘোষণা করে যাত্রা শুরু করল ‘সল্ট অ্যান্ড পিপার’ রেস্টুরেন্ট।

১৩ ডিসেম্বর শুক্রবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ কলেজ রোডে সরকারি তোলারাম কলেজ মসজিদের বিপরীত পাশে কেক কাটার মধ্যদিয়ে শুভ উদ্ধোধন করা হয়।

স্বত্ত্বাধিকারী সমীর সরকার নিউজ নারায়ণগঞ্জকে বলেন, বর্তমান সময়ে নারায়ণগঞ্জ নয় সমগ্র বাংলাদেশেই ভেজালের মহামারি চলছে। কিন্তু আমরা আমাদের গ্রাহকদের সাথে খাবারের গুণগত মান নিয়ে কোনো আপোষ করব না। আমাদের একমাত্র উদ্দেশ্য হচ্ছে গ্রাহককে সর্বোৎকৃষ্ট খাবার সরবরাহ করা। সেই লক্ষ্যেই আমাদের রেস্টুরেন্টের শ্লোগান হচ্ছে ‘হেলদি কিচেন’। গ্রাহক চাইলে তাৎক্ষনিক আমাদের রেস্টুরেন্টের কিচেনে প্রবেশ করে পরিবেশ নিজের চোখে দেখতে পারে এবং পরিবেশ পছন্দ হওয়ার পরেই খাবার অর্ডার করতে পারে। আমরা খাবারের মান, কিচেন ও রেস্টুরেন্ট এর পরিবেশ নিয়ে কোনো আপোষ করব না।

তিনি আরো বলেন, আমাদের রেস্টুরেন্টে প্রধাণত চাইনিজ ও ফাস্টফুডের সকল আইটেম পাওয়া যাবে। এছাড়া কাচ্চি প্রেমিদের জন্য মেনুতে কাচ্চির আইটেম রাখা হয়েছে। এবং উন্নত মেশিনে তৈরী পিজ্জা ও কফি এখানে পাওয়া যাবে।


বিভাগ : অর্থনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও