পোস্টার ছিড়ে ফেলার অভিযোগ মিরু অনুগামীর বিরুদ্ধে

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:৩৩ পিএম, ১৪ ডিসেম্বর ২০১৯ শনিবার

পোস্টার ছিড়ে ফেলার অভিযোগ মিরু অনুগামীর বিরুদ্ধে

পাগলা ইসলামিয়া বাজার ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ, রেজি নং-৩০৫ এর নির্বাচন আগামী ১৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

উক্ত নির্বাচনে মাছ মার্কা প্রতীক নিয়ে সাধারণ সম্পাদক পদপ্রার্থী আঃ খালেক প্রতিদ্বন্দ্বীতা করছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মনির হোসেন দিদার বহিরাগত লোকজন দিয়ে বিভিন্ন জায়গায় নির্বাচনী পোস্টার ছিঁড়ে ফেলছে এবং ভোটারদের বিভিন্নভাবে ভয়ভীতি প্রদর্শন করছে।

উক্ত ঘটনায় তিনি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন মনির হোসেন দিদার বিগত সময়ে ফতুল্লা থানার তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী মীর হোসেন মীরুর সহযোগিতায় বলপূর্বক সমিতির অফিস দখল করে এবং একটি পাতানো নির্বাচন দেখিয়ে নিজেকে সাধারণ সম্পাদক হিসেবে দাবি করে।

তার বিরুদ্ধে এ ব্যাপারে ঢাকা বিভাগীয় সমবায় কার্যালয় ও জেলা সমবায় কার্যালয়ে লিখিতভাবে অভিযোগ দাখিল করিলে সমবায় কর্তৃপক্ষ গত ১২ ডিসেম্বর উক্ত কমিটিকে বে-আইনী ও অবৈধ বলে আখ্যা দেয়া হয়। মনির হোসেন দিদার এবং মোঃ নূর হাসানসহ একটি চক্র জালিয়াতির মাধ্যমে ভুয়া কমিটি দেখিয়ে অত্র সমিতির ব্যাংক হিসাব ন্যাশনাল ব্যাংক পাগলা শাখা, যাহার সঞ্চয়ী হিসাব নং-১০৫০০০০৬৬৭১৩১ হতে ২ লাখ ৫০ হাজার টাকা উত্তোলন করে। যে বিষয়ে সমিতির কমিটি ও সদস্যরা অবগত নন। সমিতির তিন বছরের দোকান ভাড়া প্রায় ৩ লক্ষ টাকা এবং ফুটপাথ থেকে বিভিন্ন নামে বেনামে টাকা উত্তোলন করে। এসমস্ত বিষয়ে ভোটাররা সচেতন হলে মনির হোসেন দিদার নিশ্চিত পরাজয় জেনে ক্ষীপ্ত হয়ে পোস্টার ছিঁড়ে ফেলাসহ ভোটারদেরকে বিভিন্নভাবে হুমকি ধামকি প্রদর্শন করছে।

তাই সংশ্লিষ্ট সকলের সহযোগিতায় সঠিকভাবে যাতে নির্বাচন অনুষ্ঠিত হয় সে বিষয়ে প্রশাসন ও যথাযথ কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি।


বিভাগ : অর্থনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও