নিতাইগঞ্জে ৪ চালের আড়তকে জরিমানা, আওয়ামী লীগ নেতাকে সতর্ক

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৪০ পিএম, ১৯ মার্চ ২০২০ বৃহস্পতিবার

নিতাইগঞ্জে ৪ চালের আড়তকে জরিমানা, আওয়ামী লীগ নেতাকে সতর্ক

করোনাভাইরাসকে কেন্দ্র করে চালের দাম বৃদ্ধি করায় নারায়ণগঞ্জের নিতাইগঞ্জ বাজারের ৪ চালের আড়তকে ৭৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। একই সাথে করোনাভাইরাসকে কেন্দ্র করে ভবিষ্যতে এধরনের কর্মকান্ড না করার নির্দেশনা দেওয়া হয়েছে।

১৯ মার্চ বৃহস্পতিবার বিকেলে নিতাইগঞ্জ এলাকায় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিকের নেতৃত্বে অভিযানটি পরিচালনা করা হয়।

উপস্থিত ছিলেন নারায়ণদঞ্জ সদরের খাদ্য অধিদপ্তরের পরিদর্শক মো. শাহজাহান, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুহাম্মদ জাহিদুল ইসলাম প্রমুখ।

অভিযানে চালের দাম বেশি রাখায় মেসার্স আনোয়ার ট্রেডার্স ৪০ হাজার, মেসার্স পরশ মনি রাইস এজেন্সিকে ২০ হাজার ও মেসার্স সবুজ ট্রেডিংকে ৫ হাজার এবং মেসার্স আল আমিন ট্রেডার্সকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এসময় নিতাইগঞ্জ বাজার কমিটির সভাপতি আবদুল কাদিরকে (জেলা আওয়ামী লীগের সহ সভাপতি) বিশেষ অনুরোধ করে ইউএনও নাহিদা বারিক বলেন, আপনারা সরকার দলের লোক কিন্তু আপনাদের সামনে সরকারের ভাবমূর্তি নষ্ট করছে। আপনার এখানে দায়িত্ব আছে। যাদেরকে জরিমানা করা হয়েছে এবং করা হয়নি সকল দোকান মালিককে ডেকে এনে সতর্ক করে দিবেন। কেউ যাতে কোনো কিছুর দাম বেশি না রাখে।


বিভাগ : অর্থনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও