৯ দোকানকে অর্থদন্ড,ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ৪০ টাকায় বিক্রি

আড়াইহাজার করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৩৩ পিএম, ২১ মার্চ ২০২০ শনিবার

৯ দোকানকে অর্থদন্ড,ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ৪০ টাকায় বিক্রি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে আড়ৎদার ও মজুদদারদের বিরুদ্ধে অভিযান চালিয়ে নিজে উপস্থিত থেকে পণ্য বিক্রি করেছেন একজন ম্যাজিস্ট্রেট।

শনিবার (২১ মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার আড়াইহাজার বাজারে এ ঘটনা ঘটে। অভিযানের নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) উজ্জল হোসেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকাল থেকেই আড়াইহাজার বাজারে করোনার আতংকের কথা বলে ৪০ টাকার পেয়াজ ৮০ টাকা কেজি দরে বিক্রি করে বিক্রেতারা। পরে খবর পেয়ে অভিযানে আসে ভ্রাম্যমাণ আদালত। এসময় পেয়াজের দাম আবারো ৪০ টাকায় বিক্রি শুরু করে বিক্রেতারা।

এসময় স্থানীয়দের সূত্রে জানা যায়, আড়াইহাজার বাজারের আড়ৎদার নাজমুল ব্যাপক পেয়াজ মজুদ করেছেন এবং বেশি মূল্যে বিক্রি করছিলেন কিন্তু ভ্রাম্যমাণ আদালতের কাছে তিনি সা অস্বীকার করেন এবং তাদের সামনে ৪০ টাকা দরে পেয়াজ বিক্রি শুরু করেন। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট উজ্জ্বল হোসেন নিজে দাঁড়িয়ে থেকে ক্রেতাদের ৪০ টাকা দরে পেয়াজ বিক্রি করান।

পরে আড়াইহাজার বাজার, গোপালদী বাজার, শান্তির বাজার, কালিবাজার, কামরানী চর বাজার, পুরিন্দা বাজার ও পাঁচরুখী বাজারে এ অভিযান পরিচালিত হয়।

এসময় আলামিন স্টোরকে ১০ হাজার, আলমগীর স্টোরকে ৫ হাজার, মনির স্টোরকে ৫ হাজার, জুয়েল রাইস এজেন্সীকে ৫ হাজার, মনির রাইস এজেন্সীকে ৩০ হাজার, গফুর রাইস এজেন্সীকে ৩০ হাজার, জোটন স্টোরকে ২ হাজার, প্রদীপ রাইস এজেন্সীকে ২০ হাজার ও হাজী কামাল ট্রেডার্সকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহাগ হোসেন জানান, সকল কিছুর সরবরাহ স্বাভাবিক থাকলেও অতিরিক্ত মূল্য ক্রেতাদের কাছ থেকে আদায়ের কারণে ৯ দোকানকে অর্থদন্ড দেয়া হয়েছে।


বিভাগ : অর্থনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও