ভ্রাম্যমাণ আদালতের ১৪ অভিযানে সোয়া ২ লাখ জরিমানা

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১১:০৩ পিএম, ২৩ মার্চ ২০২০ সোমবার

ভ্রাম্যমাণ আদালতের ১৪ অভিযানে সোয়া ২ লাখ জরিমানা

প্রাণঘাতি করোনা ভাইরাসকে কেন্দ্র করে নারায়ণগঞ্জ জেলা শহর ও আশপাশ এলাকায় মোট ১৪টি ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে। ২৩ মার্চ সোমবার নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে সারাদিনব্যাপী এসকল অভিযান পরিচালনা করা হয়।

এসকল অভিযানের নেতৃত্বে ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট উজ্জ্বল হোসেন, মোঃ গোলাম মাসুম প্রধান, কাবেরী রায় ও নাছরীন আক্তার। ভ্রাম্যমাণ আদালতের অভিযানে সর্বমোট ২ লাখ ২৪ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে।

এছাড়াও বৃষ্টি ও বাদল নামে ২ জন ইউরোপিয়ান প্রবাসীকে হোম কোয়ারেন্টাইনে প্রেরণ করা হয়, ২ টি কোচিং সেন্টার বন্ধ করে দেয়া হয়েছে, চাষাঢ়ায় ১টি ওরশ মোবারক বন্ধ করা হয়েছে, ২ জন বিদেশ ফেরত প্রবাসীদের বাসায় গিয়ে খবর নেয়া হয়েছে তারা হোম কোয়ারেন্টাইন মেনে চলছেন কিনা, বিদেশ থেকে আগত ব্যক্তিকে হোম কোয়ারেন্টাইনে না থাকার কারণে জরিমানা করা হয় ও দোকানে মূল্য তালিকা প্রদর্শন না করা ও পণ্যের নির্ধারিত মূল্যের চেয়ে অতিরিক্ত মূল্যে বিক্রি করায় অর্থদন্ড করা হয়েছে।

সেই সাথে উপজেলার বিভিন্ন ইউনিয়নে বিদেশ প্রত্যাগত ব্যক্তিদের বাড়ী বাড়ী গিয়ে করোনা ভাইরাসের ভয়াবহতা এবং সংশ্লিষ্ট বিষয়ে আইন ভঙ্গের শাস্তি সম্পর্কে অবহিত করা হয়েছে।


বিভাগ : অর্থনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও