শিমরাইলে ৪ দোকানকে জরিমানা

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:০২ পিএম, ১২ জুলাই ২০২০ রবিবার

শিমরাইলে ৪ দোকানকে জরিমানা

পণ্যের মূল্য তালিকা প্রদর্শন না করা, প্যাকেটজাত পণ্যের মূল্য তালিকা না থাকা এবং মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রয় করার অপরাধে নারায়ণগঞ্জ মহানগরের অভিযান চালিয়ে ৪ প্রতিষ্ঠানকে ৩৫ হাজার টাকা জরিমানা করেছে জেলা ভোক্তা অধিদপ্তর।

১২ জুলাই রোববার বিকেলে শিমরাইলে এলাকায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নারায়ণগঞ্জ জেলার সহকারী পরিচালক সেলিমুজ্জামান ওই বাজার অভিযান পরিচালনা করেন। ওই বাজার অভিযানে উপস্থিত থেকে সহযোগিতা করেন জেলা পুলিশ ও ক্যাব।

অভিযানে হাজী আহসানউল্লাহ সুপারমার্কেটে অবস্থিত মেসার্স ভাই ভাই মসলা বিতানকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৩৭ ধারা মোতাবেক ৫ হাজার, মেসার্স নূর ট্রেডার্সকে ৩৮ ধারা মোতাবেক ৫ হাজার, মেসার্স খান ট্রেডার্সকে ৫১ ধারায় ৫ হাজার এবং রুপালি সুপার মার্কেটে অবস্থিত মা অপটিকস এন্ড মেডিসিনের দোকানকে ফিজিসিয়ান স্যাম্পল বিক্রি করার অপরাধে ৩৭ ধারায় ২০ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নারায়ণগঞ্জ জেলার সহকারী পরিচালক সেলিমুজ্জামান বলেন, ‘জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক মহোদয়ের নির্দেশনা এবং জেলা প্রশাসক মহোদয়ের সার্বিক তত্ত্বাবধানে এই বাজার অভিযান পরিচালনা করা হয়। নিয়মিত এই অভিযান পরিচালনা করা হবে।’


বিভাগ : অর্থনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও