৯ অগ্রাহায়ণ ১৪২৪, শুক্রবার ২৪ নভেম্বর ২০১৭ , ১১:২৩ পূর্বাহ্ণ

ভোলাইলে মদীনাতুল মাদ্রাসায় ছবক ইফতেতাহ


ফতুল্লা করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৩১ পিএম, ১৫ জুলাই ২০১৭ শনিবার


ভোলাইলে মদীনাতুল মাদ্রাসায় ছবক ইফতেতাহ

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা পশ্চিম ভোলাইল আব্দুল লতিফ দারুল উলুম মাদরাসা ও জামিয়া মদীনাতুল উলুম মহিলা মাদরাসায় হিজরী শিক্ষাবর্ষের ছাত্র-ছাত্রীদের ছবক ইফতেতাহ্ অনুষ্ঠানের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৫ জুলাই) বাদ আসর মাদ্রাসা প্রাঙ্গনে উদ্ধোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মাদরাসার মুহতামিম মাওলানা তাজুল ইসলাম আব্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত ছবক ইফতেতাহ্ অনুষ্ঠানে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শহরের ডিআইটি জামে মসজিদের খতিব ও কাশিপুর হাজীপাড়া মাদরাসার  মুহতামিম আলহাজ্ব হযরত মাওলানা আব্দুল আউয়াল।

প্রধাণ অতিথির বক্তব্যে মাওলানা আব্দুল আউয়াল দ্বীনি ইসলাম কায়েম করার জন্য সকলের প্রতি অনুরোধ জানান। প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রীদের আগামীর সমৃদ্ধ ভবিষ্যৎ ও মঙ্গল কামনা করেন তিনি।

প্রতিষ্ঠালগ্ন থেকে আব্দুল লতিফ দারুল উলুম মাদরাসা ও জামিয়া মদীনাতুল উলুম মহিলা মাদরাসায় খালেচ্ দ্বীনি তালিম ও তরবিয়াতের মহান আঞ্জাম দিয়ে আসছে। নূরানী মক্তব, নাজেরা ও হেফ্জ বিভাগ পেরিয়ে বর্তমানে কিতাব বিভাগে ছেলেদের মিজান জামাত ও মেয়েদের কুদুরী জামাত পর্যন্ত  উন্নীত হয়েছে। এ ছাড়া জেনারেল শিক্ষিতদের জন্য সুবর্ণ শর্টকোর্স (৬ বছরের দাওরাসে হাদিস) এর ব্যবস্থা রাখা হয়েছে। অনুষ্ঠান শেষে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শিক্ষাঙ্গন -এর সর্বশেষ