৯ অগ্রাহায়ণ ১৪২৪, বৃহস্পতিবার ২৩ নভেম্বর ২০১৭ , ১:৪৩ অপরাহ্ণ

আদর্শ স্কুলে ছাত্রকে পিটিয়ে হাসপাতালে পাঠালেন শিক্ষক


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ১১:১৪ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০১৭ সোমবার | আপডেট: ১১:৩৯ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০১৭ সোমবার


আদর্শ স্কুলে ছাত্রকে পিটিয়ে হাসপাতালে পাঠালেন শিক্ষক

নারায়ণগঞ্জের মাসদাইরে অবস্থিত আদর্শ স্কুলে ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীকে পিটিয়ে হাসপাতালে পাঠানোর অভিযোগ উঠেছে স্কুলের প্রধান শিক্ষক আব্দুল আজিজের বিরুদ্ধে। সোমবার ২৫ সেপ্টেম্বর বিকেলে এ ঘটনা ঘটে।

শিক্ষার্থী শান্ত জানান, তার সহপাঠিরা ক্লাসে পানির বোতল নিয়ে দুষ্টুমির এক পর্যায়ে তার শার্টে পানি ঢেলে দিলে সে বাথরুমে গিয়ে শার্ট খুলে পানি পরিষ্কার করার সময় প্রধান শিক্ষক আব্দুল আজিজ তাকে সকলের সামনে ক্লাসে নিয়ে বেধম পেটায়। এতে তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পড়ে যায়।

সে আরো জানায়, তাকে মারধরের পর ২ঘণ্টা ক্লাসরুমে আটকে রাখে শিক্ষক আজিজ। পরে সে সেখান থেকে বাড়িতে ফিরেই অসুস্থ হয়ে পড়লে তার বাবা তাকে হাসপাতালে নিয়ে আসেন।

আহত শিক্ষার্থী এনামুল হক শান্তর বাবা আব্দুল হক সুমন নিউজ নারায়ণগঞ্জকে জানান, যেভাবে আমার ছেলেকে মেরেছে তাতে মনে হচ্ছে সে চুরি, ছিনতাই, ডাকাতির মত অন্যায় কাজ করে ফেলেছে। আসলে সে তেমন কোন অন্যায় করেনি, তার শার্ট ভিজে যাওয়াতে সে তা পরিষ্কার করছিলো।

খানপুর হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাহমিনা নাজনিন নিউজ নারায়ণগঞ্জকে জানান, আঘাতের ছাপ বসে গেছে, ব্যাথানাশক ইনজেকশন দেয়া হয়েছে।

এ ব্যাপারে আদর্শ স্কুলের প্রধান শিক্ষক আব্দুল আজিজের মোবাইলে ফোন করলে তিনি ব্যস্ততার অজুহাতে লাইন কেটে দেন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শিক্ষাঙ্গন -এর সর্বশেষ