২৯ অগ্রাহায়ণ ১৪২৪, বুধবার ১৩ ডিসেম্বর ২০১৭ , ৭:১৫ অপরাহ্ণ

নারায়ণগঞ্জ হাই স্কুলে সভাপতি হলেন চন্দন শীল, নেই কাসেম জামাল


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ১২:২৯ এএম, ১৯ নভেম্বর ২০১৭ রবিবার | আপডেট: ১২:৩৭ এএম, ১৯ নভেম্বর ২০১৭ রবিবার


নারায়ণগঞ্জ হাই স্কুলে সভাপতি হলেন চন্দন শীল, নেই কাসেম জামাল

নারায়ণগঞ্জ শহরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান নারায়ণগঞ্জ হাই স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সভাপতি পদে দায়িত্ব পেয়েছেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি চন্দন শীল যিনি একই সঙ্গে আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য ও ৭১’র এর ঘাতক দালাল নির্মূল কমিটি নারায়ণগঞ্জ জেলার সভাপতি।

১৮ নভেম্বর শনিবার তিনি সভাপতির ওই চিঠি পেয়েছেন।

এর আগে গত ৩০ অক্টোবর নারায়ণগঞ্জ হাই স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডি নির্বাচনে দাতা ক্যাটাগরির সদস্য পদে আবদুস সালাম এবং অভিভাবক ক্যাটাগরি (স্কুল) গ্রুপে আমিনুল ইসলাম মিঠু এবং ডা. আতিকুজ্জামান সোহলে নির্বাচিত হয়।

এদিকে সভাপতি পদে দায়িত্ব পাওয়ার পর তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় নিউজ নারায়ণগঞ্জ প্রতিবেদককে চন্দন শীল বলেন, ‘নারায়ণগঞ্জের সব থেকে প্রাচীনতম স্কুল ‘নারায়ণগঞ্জ হাই স্কুল’। আমি নিজেও এখানে পড়ালেখা করেছি। নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান আমাকে এ স্কুলের দায়িত্ব ও মর্যাদা দিয়েছেন। আমি যেন সেই দায়িত্ব সঠিক ভাবে পালন করতে পারি এবং মর্যাদা রাখতে পারি সেইজন্য সকালের সহযোগিতা কামনা করছি। ’

তিনি আরো বলেন, ‘হাইস্কুলের বিরুদ্ধে অনেক অভিযোগ রয়েছে। তারপরও আমি চেষ্টা করবো সেইসব অভিযোগ মুক্ত, দুর্নীতি মুক্ত সুন্দর একটি স্কুল প্রতিষ্ঠা করার জন্য। স্কুলের সুনাম অক্ষুন্ন রাখতে চেষ্টা করবো।’

প্রসঙ্গত এ স্কুলের আগে সভাপতি ছিলেন কাশেম জামাল যিনি শিক্ষানুরাগী হিসেবেই পরিচিত। তিনি শহরের অন্যতম প্রসিদ্ধ স্কুল ‘নারায়ণগঞ্জ আইডিয়াল স্কুল’ ও বেইলি স্কুলের স্বত্তাধিকারী।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শিক্ষাঙ্গন -এর সর্বশেষ