২৯ অগ্রাহায়ণ ১৪২৪, বুধবার ১৩ ডিসেম্বর ২০১৭ , ৭:১৪ অপরাহ্ণ

অর্টিজম শিক্ষার্থীদের সঙ্গে কেক কাটলেন ইউএনও, ফ্রি চিকিৎসা সেবা


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:১০ পিএম, ৩ ডিসেম্বর ২০১৭ রবিবার | আপডেট: ০২:১০ পিএম, ৩ ডিসেম্বর ২০১৭ রবিবার


অর্টিজম শিক্ষার্থীদের সঙ্গে কেক কাটলেন ইউএনও, ফ্রি চিকিৎসা সেবা

সবার জন্য টেকসই ও সমৃদ্ধ সমাজ গড়ি এ প্রতিপাদ্যকে সামনে রেখে আর্ন্তজাতিক প্রতিবন্ধী দিবস উপলক্ষ্যে ৩ ডিসেম্বর রোববার বিকেলে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৮নং ওয়ার্ডের শীতলক্ষ্যা এলাকায় অবস্থিত বিশেষ শ্রেণীর শিশু-কিশোরদের জন্য বিশেষায়িত স্কুল ‘আশার আলো’র স্কুলের অর্টিজম শিশুদের সঙ্গে কেক কেটে দিবসটি উদযাপন করেছেন নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাসনিম জেবিন বিনতে শেখ।

এসময় উপস্থিত ছিলেন স্কুলটির পরিচালনা কমিটির সভাপতি ও মহানগর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মো: কামরুল হাসান মুন্না, জেলা আওয়ামীলীগ ও স্কুল পরিচালনা কমিটির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. নিজাম আলী, অ্যাডভোকেট রেজওয়ানুল হক রিংকু, জাকির হোসেন, আনন্দু কুমার সেরওয়াজী সুমনসহ স্কুলটির প্রধান নির্বাহী কর্মকর্তা, শিক্ষকবৃন্দসহ অভিভাবকরা। এ সময় ইউএনও নিজ হাতে অর্টিজম শিশুদের মুখে কেক তুলে দেন এবং স্কুলটির উন্নয়নের বিষয়ে খোঁজখবর নেন। এছাড়া দিবসটি উপলক্ষে শিক্ষার্থীদের উন্নতমানের খাবার পরিবেশন ও ফ্রি চিকিৎসা সেবা দেয়া হয়।

উল্লেখ্য স্কুলটি পরিচালনার সমস্ত ব্যায়ভার বহন করছেন নারায়ণগঞ্জ-৫ (শহর ও বন্দর) আসনের এমপি সেলিম ওসমান ও তার সহধর্মিনী নাসরিন ওসমান। শিশুদের পৃথিবীকে রঙিন করে তুলতে স্কুলের আসবাবপত্রগুলোও রঙিন কেনা হয়েছে। এখানে কোন অভিভাবককে একটি টাকাও ব্যায় করতে হয়না। বরং প্রতিদিনই শিশুদেরকে দেয়া হচ্ছে উন্নতমানের খাবার। সপ্তাহে দু’দিন শিশুদেরকে রান্না করা খাবার দেয়া হয়ে থাকে। সবার স্কুলড্রেস থেকে অন্যান্য শিক্ষা উপকরণ স্কুল থেকেই দেয়া হয়। অটিজম এসকল শিক্ষার্থীদের জন্য একজন চিকিৎসক ছাড়াও রয়েছেন একজন ফিজিওথেরাপিস্ট।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শিক্ষাঙ্গন -এর সর্বশেষ