৩০ অগ্রাহায়ণ ১৪২৪, শুক্রবার ১৫ ডিসেম্বর ২০১৭ , ১২:৪৯ পূর্বাহ্ণ

বন্দর গার্লস স্কুলে ২ বিষয়ে পরীক্ষা অনুষ্ঠিত


বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ১১:৪১ পিএম, ৪ ডিসেম্বর ২০১৭ সোমবার | আপডেট: ০৫:৪১ পিএম, ৪ ডিসেম্বর ২০১৭ সোমবার


বন্দর গার্লস স্কুলে ২ বিষয়ে পরীক্ষা অনুষ্ঠিত

অবশেষে জেলা প্রশাসক রাব্বী মিয়ার নির্দেশে বন্দর গার্লস স্কুল অ্যান্ড কলেজের অকৃতকার্য এসএসসি পরিক্ষার্থীদের পুনরায় ২টি পরিক্ষা অনুষ্ঠিত হয়েছে। ৪ ডিসেম্বর সোমবার সকাল ১০টা থেকে থেকে ১টা পর্যন্ত ইংরেজি পরিক্ষা ও দুপুরে গণিত পরিক্ষা অনুষ্ঠিত হয়।

অকৃতকার্য পরিক্ষার্থীদের পুনরায় ২টি পরীক্ষা চলাকালিন সময়ে উপস্থিত ছিলেন জেলা শিক্ষা অফিসার মোঃ শরিফুল ইসলাম, বন্দর উপজেলা শিক্ষা অফিসার আকম নূরুল আমিন, বন্দর স্কুল এন্ড কলেজ গভর্নিং বডির সভাপতি হাবিবুর রহমান ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ২২ নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহাম্মেদ ও বন্দর গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ বদরুজ্জামান।

জানা গেছে, এসএসসি পরীক্ষায় অংশ গ্রহণের জন্য বন্দর গার্লস স্কুল এন্ড কলেজ থেকে ৪শ ৪২ জন পরিক্ষার্থী অংশ গ্রহণ করে। এর মধ্যে ৩শ ৬০ জন পরিক্ষার্থীকে ফরম ফিলাপের জন্য মনোনীত করে। এরমধ্যে বাকি ৮২ জন শিক্ষার্থী ফরম ফিলাপের থেকে বাদ পরে যায়। বাদ পরে যাওয়া ৮২ জন পরিক্ষার্থীদের কথা চিন্তা করে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়া সোমবার পুনরায় গণিত ও ইংরেজী পরিক্ষা নেওয়ার জন্য নির্দেশ প্রদান করে।

পরীক্ষায় ৮২ জন শিক্ষার্থীদের মধ্যে ৮০ জন শিক্ষার্থী উপস্থিত ছিল। অনামিকা ও ইসরাত জাহান ইভার বিয়ে হয়ে যাওয়ার কারণে তারা পরিক্ষায় অংশ গ্রহন করেনি। মঙ্গলবার ৮০ জন অকৃতকার্য পরিক্ষার্থীদের ২টি পরিক্ষার ফলাফল প্রকাশ করা হবে স্কুল সূত্রে জানা গেছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শিক্ষাঙ্গন -এর সর্বশেষ