১২ জ্যৈষ্ঠ ১৪২৫, শনিবার ২৬ মে ২০১৮ , ২:১৫ অপরাহ্ণ

শিক্ষার্থীদের দেশপ্রেমে উদ্বুদ্ধ করতে হবে : নৌ বাহিনীর প্রধান


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০২:১৯ পিএম, ১৬ জানুয়ারি ২০১৮ মঙ্গলবার | আপডেট: ০২:২৬ পিএম, ১৬ জানুয়ারি ২০১৮ মঙ্গলবার


শিক্ষার্থীদের দেশপ্রেমে উদ্বুদ্ধ করতে হবে : নৌ বাহিনীর প্রধান

বাংলাদেশ নৌ বাহিনীর প্রধান এডমিরাল নিজামউদ্দিন আহমেদ বলেছেন, সবাইকে দেশপ্রেমক হতে হবে, দেশকে রক্ষা করতে হবে। তোমরা হলে আগামী দিনের দেশ পরিচালনার কারিগর। শিক্ষকরা এ বিদ্যালয় থেকে এমন শিক্ষা দেবেন যেন এ প্রজন্মের শিক্ষার্থীরা দেশকে ভালোবাসতে পারে, দেশকে রক্ষা করতে পারে, তাদের মধ্যে যেন দেশপ্রেম জাগ্রত হয়।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জের বন্দরে বাংলাদেশ নৌ বাহিনী পরিচালিত ডকইয়ার্ড অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কস উচ্চ বিদ্যালয়ের ৫ তলা ভবন উদ্বোধন শেষে শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীদের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, সবাইকে লেখাপড়া করতে হবে একই সাথে খেলাধুলাও করতে হবে। বিশেষ করে শিক্ষক ও অভিভাবকদের সন্তানদের সাথে ভালো সম্পর্ক গড়তে হবে। সকলের মধ্যে দেশাত্মবোধ থাকতে হবে। আগামী দিনের নেতৃত্ব দেবে তোমরা। বিদ্যালয়ে তোমাদের খেলাধুলার জন্য ৫ লাখ টাকা দেয়া হলো।

এর আগে বিদ্যালয় প্রাঙ্গনে বৃক্ষ রোপন করে বিদ্যালয়ের সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দেন নৌ বাহিনীর প্রধান।

উপস্থিত ছিলেন ডকইয়ার্ড অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কস লিমিটেড বিএন নারায়ণগঞ্জের ম্যানেজিং ডিরেক্টর কমোডোর শেখ আরিফ মাহমুদ, জিএম ফাইন্যান্স কমোডোর এম শরিফুদ্দিন ভূঁইয়া, ডেপুটি জেনারেল ম্যানেজার (প্রডাকশান) কমান্ডার আবু বকর প্রমুখ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শিক্ষাঙ্গন -এর সর্বশেষ