অধ্যাপিকা হাসিনা সুলতানা ফাউন্ডেশনের শিক্ষা বৃত্তি প্রদান

৩ ভাদ্র ১৪২৫, শনিবার ১৮ আগস্ট ২০১৮ , ৪:৩৪ অপরাহ্ণ

অধ্যাপিকা হাসিনা সুলতানা ফাউন্ডেশনের শিক্ষা বৃত্তি প্রদান


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৫:৫৪ পিএম, ১১ মার্চ ২০১৮ রবিবার | আপডেট: ১১:৫৪ এএম, ১১ মার্চ ২০১৮ রবিবার


অধ্যাপিকা হাসিনা সুলতানা ফাউন্ডেশনের শিক্ষা বৃত্তি প্রদান

নারায়ণগঞ্জ কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অধ্যাপিকা হাসিনা সুলতানার প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে রোববার ১১ মার্চ অধ্যাপিকা হাসিনা সুলতানা ফাউন্ডেশন কর্তৃক নারায়ণগঞ্জ কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি করা হয়।

২০১৬ সালের অনার্স পরীক্ষায় রাষ্ট্রবিজ্ঞান বিভাগ হতে ৫জন মেধাবী  ও উদ্যোমী শিক্ষার্থীকে বৃত্তি দেয়া হয়। বৃত্তি প্রাপ্ত পাঁচজন শিক্ষার্থী কামরুন নাহার, মোঃ মইনুল ইসলাম, রাশিদা আক্তার, রিংকি বিশ্বাস ও লাভলী আকতার প্রত্যেকে নগদ দশ হাজার টাকা এবং সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

কলেজ শিক্ষক মিলনায়তনে অনুষ্ঠিত বৃত্তি প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ ফজলুল হক। প্রধান অতিথি হিসেবে বিকেএমইএ এর সহ-সভাপতি (অর্থ) মোঃ হুমায়ন কবির শিল্পি। বিশেষ অতিথি হিসেবে অধ্যাপিকা হাসিনা সুলতানা ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও মরহুমের স্বামী অবসরপ্রাপ্ত জাতি সংঘের কর্মকর্তা মোহাম্মদ আলী ভূঁইয়া, কলেজের শিক্ষক পরিষদের সম্পাদিকা রওশন সুলতানা,গভর্নিং বডির সদস্য ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্রাক্তন কাউন্সিলর মোঃ কামরুল হাসান মুন্না বক্তব্য রাখেন।

বক্তারা অধ্যাপিকা হাসিনা সুলতানার পরিবারের পক্ষ হতে এ ধরনের উদ্যোগ নেয়ার জন্য তাদেরকে বিশেষ ধন্যবাদ জানান। তারা বলেন এ বৃত্তি প্রদান কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের ভালো ফলাফল অর্জনে উৎসাহিত করবে এবং ভবিষ্যৎে নিজেকে একজন ভালো মানুষ ও সুনাগরিক হিসেবে গড়ে তোলার ক্ষেত্রে বিশেষ ভূমিকা রাখবে। এ বৃত্তি প্রদানের মাধ্যমে অধ্যাপিকা হাসিনা সুলতানা ভবিষ্যৎ প্রজন্মে মাঝে একজন আদর্শ মানুষ ও আদর্শ শিক্ষক হিসেবে বেঁচে থাকবেন। কলেজের শিক্ষক প্রতিনিধি সদস্য শরীফ মোহাম্মদ আরিফ এর সঞ্চালনা করেন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শিক্ষাঙ্গন -এর সর্বশেষ