বক্তাবলীতে চর গড়কুল স্কুলের উন্নয়নের সকলের সহযোগিতার তাগিদ

সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:২৭ পিএম, ১১ মার্চ ২০১৮ রবিবার



বক্তাবলীতে চর গড়কুল স্কুলের উন্নয়নের সকলের সহযোগিতার তাগিদ

নারায়ণগঞ্জ সদর উপজেলার বক্তাবলীর চর গড়কুল উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও  পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। স্কুলে দিনব্যাপী উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

রোববার (১১ মার্চ) উক্ত স্কুল মাঠ প্রাঙ্গণে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও  পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এদিকে বক্তাবলীর চর গড়কুল উচ্চ বিদ্যালয়টি একটি অবহেলিত স্কুল হিসাবে পরিচিত হলেও রাজনৈতিক কোন্দলের কারনে স্কুলের উন্নয়নের জন্য এলাকার বিত্তবানরা এগিয়ে আসছে না। স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি মো: নাজির হোসেন এলাকার কয়েকজন শিক্ষানুরাগীদের নিয়ে স্কুলটির উন্নয়নের জন্য অক্লান্ত পরিশ্রম করে চলছে। শিক্ষা প্রতিষ্ঠান নিয়ে কোন রাজনীতি না করে নাজির হোসেনের কাধে কাধ মিলিয়ে এক সাথে কাজ করতো তাহলে স্কুলটি আরো উন্নত হতো বলে অনুষ্ঠানের অনুষ্ঠানের অতিথিরা মনে করেন।

উক্ত অনুষ্ঠানে স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি মো: নাজির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-নারায়ণগঞ্জ কলেজের সাবেক ভিপি আলমগীর হোসেন। আর সকালে বার্ষিক ক্রীড়া উদ্বোধন করেন-স্কুল প্রতিষ্ঠাকালীন সদস্য ডা. এম এ কাদির।

আর স্কুল শিক্ষক অনুকূল চন্দ্র অনুষ্ঠানের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দৈনিক সংবাদচর্চা সম্পাদক মোহাম্মদ নেয়ামত উল্লাহ, স্কুল প্রতিষ্ঠাকালীন সদস্য আব্দুল কুদ্দুস, দৈনিক যায়যায়দিন পত্রিকা ও জাগো নিউজ২৪ ডটকম`র নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি মো: শাহাদাত হোসেন, আলোকিত বক্তাবলী’র সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, ছাত্রনেতা ও সংগঠক মাশফীকুর রহমান শিশির, সমাজসেবক সোহরাব ভুইয়া, সমাজসেবক আফজাল হোসেন ও ইমতিয়াজ আহমেদ প্রমুখ।

অনুষ্ঠানে অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন।স্কুলের প্রধান শিক্ষক আমজাদ হোসেন, স্থানীয়দের মধ্যে ছিলেন মতিউর রহমান জজ মিয়া, সামসুল মাস্টার, কাবাদ শেখ, শাহাবুদ্দিন মাতবর, মোস্তফা আশ্রাফ, সমাজসেবক সাফায়েত উল্লাহ, মোক্তার হোসেন, সাইদুর রহমানসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

এদিকে অতিথিরা ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন।


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও