৬ আষাঢ় ১৪২৫, মঙ্গলবার ১৯ জুন ২০১৮ , ৯:০৮ পূর্বাহ্ণ

সোনারগাঁয়ে স্কুলের দপ্তরীকে পিটিয়ে আহত


সোনারগাঁ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:২৭ পিএম, ১২ মার্চ ২০১৮ সোমবার | আপডেট: ০২:২৭ পিএম, ১২ মার্চ ২০১৮ সোমবার


সোনারগাঁয়ে স্কুলের দপ্তরীকে পিটিয়ে আহত

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়নের চেঙ্গাকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী মাজহারুল ইসলামকে ধাওয়া করে শ্রেণী কক্ষে পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ উঠেছে।

১১ মার্চ রোববার দুপুরে শিক্ষার্থীদের ঝগড়ার ঘটনাকে কেন্দ্র করে পিটিয়ে আহত করে। গতকাল সোমবার নারায়ণগঞ্জ জেলা প্রশাসক, পুলিশ সুপার, জেলা প্রাথমিক শিক্ষা অফিস সহ প্রশাসনের ৭টি দপ্তরে অভিযোগ দায়ের করেছেন। এঘটনায় দপ্তরী বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেছেন।

সোনারগাঁ থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, উপজেলার পিরোজপুর ইউনিয়নের ৬৮ নং চেঙ্গাকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা দুই পক্ষের মধ্যে ঝগড়া হয়। ঝগড়া এক পর্যায়ে মারামারিতে জড়িয়ে যাচ্ছিল। ঘটনা দেখে দপ্তরী মাজহারুল ইসলামের ছোট ভাই রাকিব ওই শিক্ষার্থীদের মিমাংসা করে দেয়। এ মিমাংসা এক পক্ষের স্বজনরা মেনে না নিয়ে রাকিবের বাড়িতে গিয়ে হামলার চেষ্টা করে।

রাকিবকে না পেয়ে শিক্ষার্থীর স্বজন দেলোয়ার হোসেন, রায়হান, সাইফুল ইসলাম, শিল্পী বেগম, সেলুনা বেগম ও মুক্তাসহ ১০-১২জনের একটি দল লাঠিসোটা নিয়ে বড় ভাই স্কুলের দপ্তরী মাজহারুল ইসলামকে ধাওয়া করে স্কুলের একটি কক্ষে নিয়ে শিক্ষকদের এলোপাধারিভাবে পিটিয়ে আহত করে। এসময় শিক্ষকরা বাঁধা দিলে তাদের অকথ্য ভাষায় গালমন্দ করে। আহত দপ্তরীকে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় গতকাল সোমবার নারায়ণগঞ্জ জেলা প্রশাসক, জেলা প্রাথমিক শিক্ষা অফিসসহ প্রশাসনের ৭টি দপ্তরে অভিযোগ দায়ের করেছেন। এ ঘটনায় দপ্তরী বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেছেন।

সোনারগাঁ উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আ ফ ম জাহিদ ইকবাল বলেন, দপ্তরীকে পিটিয়ে আহত করার খবর শুনে ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা পাওয়া যায়। ওই সময়ে দুজন শিক্ষকও আহত হয়েছে। এবিষয়ে ব্যবস্থা নেওয়ার জন্য নারায়ণগঞ্জ জেলা প্রশাসক, পুলিশ সুপার, জেলা প্রাথমিক শিক্ষা অফিসসহ প্রশাসনের ৭টি দপ্তরে সুপারিশ করেছি। এছাড়াও দপ্তরী বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেছেন।

প্রধান শিক্ষক শাঈমা আক্তার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিদ্যালয়ের চলাকালীন সময়ে বহিরাগতরা স্কুলে প্রবেশ করে হামলা চালিয়ে দপ্তরী মাজহারুল ইসলামকে পিটিয়ে আহত করার ঘটনাটি খুবই দুঃখজনক। এসময় ছাত্রছাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

অভিযুক্ত দেলোয়ার হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে সাংবাদিক পরিচয় পেয়ে ফোন কেটে দেন। একাধিকবার ফোন করেও তাকে পাওয়া যায়নি।

সোনারগাঁ থানার ওসি মোরশেদ আলম পিপিএম বলেন, দপ্তরীর উপর হামলার ঘটনায় মামলা গ্রহন করা হয়েছে। এ বিষয়ে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শিক্ষাঙ্গন -এর সর্বশেষ