৮ আষাঢ় ১৪২৫, শুক্রবার ২২ জুন ২০১৮ , ৩:৪২ অপরাহ্ণ

পোস্টার বিজ্ঞাপন বদলে খ্যাতনামা ব্যক্তিদের ছবিতে দেয়াল


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:৪০ পিএম, ১৩ মার্চ ২০১৮ মঙ্গলবার | আপডেট: ১১:৩৭ পিএম, ১৩ মার্চ ২০১৮ মঙ্গলবার


পোস্টার বিজ্ঞাপন বদলে খ্যাতনামা ব্যক্তিদের ছবিতে দেয়াল

কত শত লেখা আর বিজ্ঞাপনের পোস্টার লাগানো দেওয়ালের পরিবর্তন নিয়ে আসছেন নারায়ণগঞ্জ তোলারাম কলেজ ছাত্রলীগ। দেয়ালের পোস্টার তুলে ফেলে নতুন করে রঙ করে সেখানে আঁকা হচ্ছে নারায়ণগঞ্জ সহ দেশের রাজনৈতিক ও দেশের বীর শ্রেষ্ঠ এবং খ্যাতনামা সকল ব্যক্তিদের ছবি।

সোমবার সকালে শহরের আল্লামা ইকবাল রোডের পাশে নারায়ণগঞ্জ সরকারি তোলারাম কলেজের প্রধান ফটকের সামনে সীমানা প্রাচীরের যে দেয়াল আছে তাতেই আঁকা হচ্ছে ওইসব ব্যক্তিদের ছবি। যা কিনা দৃষ্টি আকর্ষণ করছে সাধারণ শিক্ষার্থী, পথচারী সহ সকল শ্রেণী পেশার মানুষের।

সোমবার সকালে সরেজমিনে দেখা গেছে, ‘কলেজের সীমানা প্রাচীরে ইতোমধ্যে বেশ কয়েকটি ছবি আঁকা হয়ে গেছে। তার মধ্যে রয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তাঁর ভাই শেখ রাসেল, আব্দুল হামিদ খান ভাসানী, একেএম ফজলুল হক, হোসেন শহীদ সোহরাওয়ার্দী, মুক্তিযুদ্ধের ৭ বীর শ্রেষ্ঠ, বুদ্ধিজীবী, একেএম সামসুজ্জোহা, একেএম নাসিম ওসমান প্রমুখ।

ছবি আঁকায় কর্মরত চিত্রশিল্পীরা বলেন, ‘এখনও অনেক ছবি আঁকা বাকি আছে। সব ছবির কাজ শেষ হলে এর সঙ্গে বিভিন্ন বক্তব্যও থাকবে। ছবিগুলোর কাজ শেষ হলেই দেখতে অনেক সুন্দর লাগবে।’

নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের আহবায়ক ও তোলারাম কলেজ শাখার সভাপতি হাবিবুর রহমান রিয়াদ জানান, তোলারাম কলেজ ছাত্রলীগের উদ্যোগে এ কাজটি সম্পন্ন হচ্ছে। এটা মূলত ছাত্রদের অহংকার অয়ন ওসমানের নির্দেশে হচ্ছে। আগামী শনিবার এমপি শামীম ওসমান আনুষ্ঠানিকভাবে এটার উদ্বোধন করবেন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শিক্ষাঙ্গন -এর সর্বশেষ