১ শ্রাবণ ১৪২৫, মঙ্গলবার ১৭ জুলাই ২০১৮ , ১১:৫৯ পূর্বাহ্ণ

গলার হার খুলে দিলেন এমপি সেলিম ওসমান পত্মী নাসরিন


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:৫৯ পিএম, ১৭ মার্চ ২০১৮ শনিবার | আপডেট: ০৩:৫৯ পিএম, ১৭ মার্চ ২০১৮ শনিবার


গলার হার খুলে দিলেন এমপি সেলিম ওসমান পত্মী নাসরিন

বন্দর উপজেলার আলীনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থী ইসহাক্ব। শনিবার ১৭ মার্চ সকালে বন্দর সমরক্ষেত্র মাঠে যার কন্ঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ শুনে মুগ্ধ হয়েছে প্রায় ২০ হাজার শ্রোতা। সবার মত মুগ্ধ হন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান এবং তাঁর সহধর্মিনী নাসরিন ওসমান। সচরাচর এমপি সেলিম ওসমান কোন অনুষ্ঠানে গিয়ে শিক্ষার্থীদের কোন গুনে মুগ্ধ হলে তাৎক্ষনিকভাবে তার গুনের সম্মান জানিয়ে পুরস্কিত করে উপস্থিত সবাইকে তাক লাগিয়ে দিয়ে থাকেন। তবে শনিবার এমপি সেলিম ওসমান নন সবাইকে তাক লাগালেন তাঁর সহধর্মিনী নাসরিন ওসমান।

এমপি সেলিম ওসমানের উদ্যোগে এবং বন্দর উপজেলা প্রশাসনের আয়োজনে বন্দর সমরক্ষেত্র মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন করা হয়। এর আগে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষ্যে উপজেলার শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন ইভেন্টে প্রতিযোগীতার আয়োজন করা হয়েছিলো। উক্ত প্রতিযোগীতায় মোট ২৭ জন শিক্ষার্থী প্রথম দ্বিতীয় এবং তৃতীয় স্থান পেয়ে বিজয়ী হয়। প্রাথমিক আনুষ্ঠানিকতা শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি এমপি সেলিম ওসমান স্কুলের শিক্ষার্থীদের মঞ্চে ডেকে তুলে প্রতিযোগীতা কে কি পারফর্ম করে পুরস্কার বিজয়ী হয়েছেন জানতে চাইলে শিক্ষার্থীরা তাদের পারফর্ম পুনরায় সবার সামনে উপস্থাপন করেন।

এর মাঝে পাজামা, সাদা পাঞ্জাবি, হাতাকাটা কালো কোর্ট পরে ৬ বছরের শিশু আলীনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দিত্বীয় শ্রেণীর শিক্ষার্থী ইসহাক্ব মাইকের সামনে আসে। ইসহাক্ব তার পারফর্মে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭মার্চের ভাষণের শুরু থেকে ‘ভাইয়েরা আমার দিয়ে শুরু করে এবারের সংগ্রাম আমাদের স্বাধীনতার সংগ্রাম’ দিয়ে ভাষন শেষ করে।

এসময় উপস্থিত সকলে মনমুগ্ধ হয়ে শিশু ইসহাক্বের ভাষন শুনছিলো। ভাষন শেষ হওয়া মাত্র নিজের আসন ছেড়ে উঠে আসেন এমপি সেলিম ওসামনের সহ ধর্মিনী নাসরিন ওসমান এবং শিশু ইসহাক্বকে এমপি সেলিম ওসমান কোলে তুলে নেন। তখন নাসরিন ওসমান নিজের গলা থেকে স্বর্ণের নেকলেসটি খুলে ইসহাক্বের গলায় পড়িয়ে দেন। এ সময় অনুষ্ঠান স্থলে উপস্থিত সকলে একত্রে করতালি দিয়ে ইসহাক্বকে অভিনন্দন জানান। এছাড়াও নাসরিন ওসমানের পক্ষ থেকে প্রতিযোগীতায় অংশ নেওয়া বিজয়ী ২৭জন প্রতিযোগী শিক্ষার্থীর প্রত্যেককে একটি করে মোবাইল ফোন পুরস্কার করা হয়।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শিক্ষাঙ্গন -এর সর্বশেষ