৮ বৈশাখ ১৪২৫, রবিবার ২২ এপ্রিল ২০১৮ , ৮:৪২ পূর্বাহ্ণ

Kothareya1150x300

আড়াইহাজারে স্কুল ছাত্র হত্যাকারীর গ্রেফতার ফাঁসি দাবিতে মানববন্ধন


আড়াইহাজার করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৪:৫১ পিএম, ১৬ এপ্রিল ২০১৮ সোমবার | আপডেট: ১০:৫১ এএম, ১৬ এপ্রিল ২০১৮ সোমবার


আড়াইহাজারে স্কুল ছাত্র হত্যাকারীর গ্রেফতার ফাঁসি দাবিতে মানববন্ধন

আড়াইহাজারে ৩৫ নং বাড়ৈপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির মেধাবী ছাত্র হৃদয় হোসেন হত্যাকারীর গ্রেফতার ও ফাঁসির দাবিতে উচিৎপুরা ইউনিয়নের স্কুল শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও  স্থানীয়রা ১৬ এপ্রিল সোমবার দুপুরে মানববন্ধন কর্মসূচী পালন করেছে। বাড়ৈপাড়া স্কুল থেকে নিহতের বাড়ি পর্যন্ত সড়কের দুই পাশে এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জয়নাল আবেদীনের সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন শিক্ষক নেতা মোশারফ মাতুব্বর, রাসেল মিয়া, লুৎফুন নাহার, ইউনিয়ন যুবলীগের সভাপতি এনামুল হক, সাধারণ সম্পাদক বাবুল ভূইয়া, যুগ্ম সম্পাদক শাহ আলম, ইউপি সদস্য সাইফুল ইসলাম ও শাহআলম প্রমুখ।

মানববন্ধনে বক্তারা হৃদয় হত্যাকারীর দ্রুত গ্রেফতার করে আইনের মাধ্যমেই ঘাতককে সর্বোচ্চ শাস্তি ফাঁসি দাবী করে বলেন, হত্যাকারীর পরিচয় সে অপরাধী। তাকে শাস্তি দিতেই হবে। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল ইউনিয়নের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

নিহতের দাদা মামলার বাদী বিল্লাল হোসেন বলেন, পুলিশ যদি হত্যাকারী মোমেনকে গ্রেফতারে কোন তালবাহানা করে তাহলে এলাকাবাবাসী সড়ক অবরোধ সহ কঠোর কর্মসূচী দিতে বাধ্য হবে।

উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি লোকমান হোসেন বলেন, ঘুমন্ত অবস্থায় স্কুল ছাত্র হৃদয়কে আগুণে পুড়িয়ে যেভাবে নৃশংশভাবে হত্যা করা হয়েছে। তা অত্যন্ত বর্বরোচিত ঘটনা। এই সভ্য সমাজে এটা মেনে নেয়া যায়না

গত শুক্রবার ভোরে হৃদয় হোসেনের আগুনে পুড়ে যাওয়া অঙ্গার মৃতদেহ উদ্ধার করা হয়। একই সময়ে দগ্ধ অবস্থায় উদ্ধার হয় তার ছোট ভাই নাহিদ হোসেন জিহাদকে। গ্রেফতার করা হয় তাদের মা শেফালি বেগমকে। ওই ঘটনায় হৃদয়ের দাদা বিল্লাল হোসেন বাদী হয়ে আড়াইহাজার থানায় শেফালী ও তার পরকীয়া প্রেমিক মোমেনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। পরে আদালতে দেওয়া স্বীকারোক্তিতে শেফালি স্বীকার করেছে তার সঙ্গে মোমেনের পরকীয়া প্রেম ছিল। ওই প্রেমের জের ধরে তাকে ঘুমের ওষুধ খাইয়ে ছেলেদের গায়ে আগুন দিয়েছিল মোমেন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শিক্ষাঙ্গন -এর সর্বশেষ