৬ কার্তিক ১৪২৫, সোমবার ২২ অক্টোবর ২০১৮ , ৬:২০ পূর্বাহ্ণ

UMo

শুধু শিক্ষিত হলেই চলবে না সোনার মানুষ হতে হবে : সুফিয়ান


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:০৮ পিএম, ২১ এপ্রিল ২০১৮ শনিবার


শুধু শিক্ষিত হলেই চলবে না সোনার মানুষ হতে হবে : সুফিয়ান

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান ঢাকেশ্বরী মিলস স্কুল অ্যান্ড কলেজের অবকাটামো উন্নয়নে নগদ ১ লাখ টাকা আর্থিক অনুদান ও ৪টি ল্যাপটপ প্রদান করেছেন।

২১ এপ্রিল শনিবার সকালে প্রতিষ্ঠানের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদানের সময়ে ওই অনুদান প্রদানের ঘোষণা দেন।

এর আগে প্রতিষ্ঠানের সংশ্লিষ্টরা প্রতিষ্ঠানের জন্য একটি ভবন নির্মাণের দাবী জানান আবু সুফিয়ানের নিকট। জবাবে তিনি বক্তব্যে বলেন, প্রতিষ্ঠানটি প্রায় ৮০ বছরের পুরাতন। এ স্কুলটির ভবনের বেহাল দশা। তবে আমি যেহেতু জনপ্রতিনিধি না সেহেতু আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে চেষ্টা করবো গণপূর্ত বা ফ্যাসেলিটিজের মাধ্যমে আধুনিক একটি ভবন নির্মাণ করে দিতে। প্রতিষ্ঠানটির সঙ্গে আমি আছি ও থাকবো। যে কোন প্রয়োজনে নিজের সর্বোচ্চ চেষ্টাটি করে যাবো।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘তোমাদের শুধু শিক্ষা গ্রহণ আর ভালো ফলাফল করলেই হবে না। সু শিক্ষায় শিক্ষিত হতে হবে তাহলেই বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তোলা সম্ভব হবে।’

অভিভাবকদের উদ্দেশ্যে সুফিয়ান বলেন, ‘আপানার সন্তানদের প্রতি খেয়াল রাখবেন। শিক্ষা যেমন প্রদান করবেন তেমনি তারা কাদের সঙ্গে মিশে কী করে সেটা তদারকি করবেন। সন্তান যাতে বিপথে না যায় সেদিকে খেয়াল রাখবেন। তাহলেই সন্তানকে মানুষের মত মানুষ হিসেবে গড়ে তুলতে পারবেন।’

বিদ্যালয়ের গভর্নিং বডির সভাপতি মোজাম্মেল হকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন ২৩নং ওয়ার্ড কাউন্সিলর সামসুজ্জোহা, ২৫নং ওয়ার্ড কাউন্সিলর এনায়েত হোসেন, ২৬নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনু, শিল্পপতি মনিরউদ্দিন সরদার, হেলালউদ্দিন প্রমুখ।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শিক্ষাঙ্গন -এর সর্বশেষ