বক্তাবলীতে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে বিক্ষোভ সমাবেশ

১ ভাদ্র ১৪২৫, শুক্রবার ১৭ আগস্ট ২০১৮ , ৩:৫০ পূর্বাহ্ণ

বক্তাবলীতে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে বিক্ষোভ সমাবেশ


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:০১ পিএম, ১৬ মে ২০১৮ বুধবার | আপডেট: ০৩:০১ পিএম, ১৬ মে ২০১৮ বুধবার


বক্তাবলীতে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে বিক্ষোভ সমাবেশ

নারায়নগঞ্জ সদর উপজেলার বক্তাবলী এলাকার কানাইনগর ছোবহানিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমজাদ হোসেনের পদত্যাগের দাবিতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ১৬ মে বুধবার বিকেলে কানাইনগর ছোবহানিয়া উচ্চ বিদ্যালয়ের স্মৃতিস্তম্ভে এলাকাবাসীর উদ্যোগে ওই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের প্রাক্তন ৯৭ ব্যাচের আয়োজনে বিক্ষোভ সমাবেশের সভাপতিত্ব করেন শহীদ উল্লাহ এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ বারের সিনিয়র আইনজীবি আওলাদ হোসেন। তিনি বলেন, যে সকল শিক্ষক ছাত্রদের স্বপ্ন না দেখিয়ে দুর্নীতিতে জড়িয়ে পড়ে, কোচিং বাণিজ্য করে, ছাত্রীদের কু প্রস্তাব দেয়, বিদ্যালয়ে নিয়মিত ক্লাস না করে রাজনৈতিক প্রপাগন্ডা চালিয়ে বেতন ভাতা ভোগ করে সেই সমস্ত শিক্ষকদের জায়গায় বিদ্যালয় জায়গায় হবে না। দুর্নীতিবাজ প্রধান শিক্ষক বিদ্যালয়ের দায়িত্ব পালন না করে রাজনৈতিক নেতাদের পদলেহন করে, মামলা নিয়ে কোর্টের আঙ্গিনায় দিনের পর দিন কাটান। তাই সময় থাকতে দায়িত্ব ছেড়ে দিন। নতুবা পালানোর পথ পাবেন না।

বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন বক্তাবলি ইউনিয়ন মাদক নির্মূল কমিটির সভাপতি আনোয়ার হোসেন, বক্তাবলী পরগনা খালেক মাষ্টার ডায়াবেটিক সমিতির প্রতিষ্ঠাতা শফিউদ্দিন আহমেদ মিন্টু, রামনগর গ্রাম পঞ্চায়েত প্রধান নাসির উদ্দিন, আঃ কাদির মেম্বার, কামাল হোসেন, রাসেল চৌধিরী, দেলোয়ার, খোরশেদ, সাফায়েত উল্লাহ, সাইদুর, মামুন, নাজির, আমির হামজাসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

আয়োজকরা জানান, প্রধান শিক্ষকের পদত্যাগ, নিয়মিত ম্যানেজিং কমিটির নির্বাচন, ছাত্রছাত্রীদের কাছ থেকে আদায়কৃত অর্থের যথাযথ ব্যবহার, বিদ্যালয়ের পুরাতন ভবন পরিত্যাক্ত ঘোষণা করে, নতুন ভবন নির্মাণ, শিক্ষকদের কোচিং, প্রাইভেট, গাইড ও গাইড বই ব্যবসা বন্ধ, যোগ্য, দক্ষ শিক্ষকদের দ্বারা পাঠদান নিশ্চিত, বিদ্যালয়ে বিজ্ঞানাগার, গ্রন্থাগার প্রতিষ্ঠা, নিয়মিত বিদ্যালয়ের সাংস্কৃতি ও ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন, ২০১৩ সাল থেকে বিদ্যালয়ের আয় ব্যায়ের হিসাব জনস্মুখে প্রকাশের দাবিতে দীর্ঘদিন যাবৎ আন্দোলন করে আসছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শিক্ষাঙ্গন -এর সর্বশেষ