২ অগ্রাহায়ণ ১৪২৫, শুক্রবার ১৬ নভেম্বর ২০১৮ , ৮:৪৬ অপরাহ্ণ

rabbhaban

মাদক ও জঙ্গিবাদ উন্নয়ন অগ্রগতিতে বাধা : পুলিশ সুপার


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ১০:৫৪ পিএম, ৮ জুন ২০১৮ শুক্রবার


মাদক ও জঙ্গিবাদ উন্নয়ন অগ্রগতিতে বাধা : পুলিশ সুপার

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মঈনুল হক বলেছেন, মুক্তিযুদ্ধের চেতনা ধারন করে আমাদের সন্তানদের আগামী দিনের নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। আমাদের সন্তান যারা এখন শিক্ষাপ্রতিষ্ঠানে পড়াশোননা করছে তাদের জঙ্গীবাদের বিরুদ্ধে সোচ্চার করে তুলতে হবে। মাদককে না বলতে শিক্ষা হবে। এসব কোমলমতি শিক্ষার্থীদের দেশপ্রেমিক নাগরিক হিসাবে গড়ে তোলার জন্য অভিভাবকদের পাশাপাশি শিক্ষকদের অগ্রনী ভূমিকা নিতে হবে। মাদক ও জঙ্গিবাদ আমাদের সমাজের অগ্রগতিতে বাধা হয়ে দাঁড়িয়েছে। তাই আমাদের আগামী প্রজন্মকে সুনাগরিক হিসেবে গড়ে তোলার ব্যর্থতা আমাদের বহন করতে হবে। এজন্য আমাদের প্রত্যেককে নিজ নিজ অবস্থান থেকে আজকের প্রজন্মকে সত্যিকারের আদর্শ নাগরিক হিসেবে গড়ে তোলার জন্য ভূমিকা রাখতে হবে।

৮ জুন শুক্রবার বিকেলে বিদ্যানিকেতন হাই স্কুলের উত্তর ভবনের চারতলার নির্মান কাজ উদ্ধোধন এবং মেধাবী শিক্ষার্থীদের মধ্যে সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

বিদ্যানিকেতন পরিচালনা পরিষদের সভাপতি ও দৈনিক সংবাদের ব্যবস্থাপনা সম্পাদক কাশেম হুমায়ুনের সভাপতিত্বে অনুষ্ঠিত উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার শরফুদ্দিন আহমেদ, নারায়নগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মাহবুবুর রহমান মাসুম, সাধারণ সম্পাদক শরীফউদ্দিন সবুজ, নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুস সালাম, সাবেক পিপি অ্যাডভোকেট নবী হোসেন, প্রধান শিক্ষক উত্তম সাহা প্রমুখ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শিক্ষাঙ্গন -এর সর্বশেষ