নাসিম ওসমানের উদ্বোধন করা স্কুল দখলের পাঁয়তারা

৫ ভাদ্র ১৪২৫, সোমবার ২০ আগস্ট ২০১৮ , ৮:২৬ অপরাহ্ণ

নাসিম ওসমানের উদ্বোধন করা স্কুল দখলের পাঁয়তারা


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:১০ পিএম, ১৪ জুলাই ২০১৮ শনিবার | আপডেট: ০২:১০ পিএম, ১৪ জুলাই ২০১৮ শনিবার


নাসিম ওসমানের উদ্বোধন করা স্কুল দখলের পাঁয়তারা

নারায়ণগঞ্জের সৈয়দপুর এলাকার প্রয়াত এমপি মুক্তিযোদ্ধা নাসিম ওসমানের উদ্বোধন করা ‘বীর মুক্তিযোদ্ধা প্রাথমিক বিদ্যালয়’ দখলের পাঁয়তারা করা হচ্ছে। ইতোমধ্যে স্কুলটির  নামের বোর্ড ভেঙে ফেলা হয়েছে। এছাড়াও স্কুলের ভিতরে ওয়াল দেওয়ার পক্রিয়াও শুরু হয়ে গেছে।

গত ১১ জুলাই নারায়ণগঞ্জ সদর মডেল থানায় স্কুলটি রক্ষার দাবিতে অভিযোগ পত্র দেন এ নির্মাতা মো. শরীয়ত উল্লাহ ফরাজী। অভিযোগে উল্লেখ করেন তাকে বিভিন্ন ভাবে হুমকি দেওয়া হচ্ছে। শরীয়ত উল্লাহ ফরাজী সৈয়দুপুর এলাকার মৃত আবদুল সামাদ ফরাজীর ছেলে।

অভিযোগে উল্লেখ করা হয়, ২০০৯ সালের ৬ জুন নিজ সম্পত্তিতে বীর মুক্তিযোদ্ধা প্রাথমিক বিদ্যালয় স্থাপন করা হয়। এর উদ্বোধন করেন তৎকালীন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা একেএম নাসিম ওসমান। সেই থেকে এখনও পর্যন্ত বিদ্যালয়টিতে ২০০ জন শিক্ষার্থী পড়ালেখা করছে। কিন্তু বঙ্গবন্ধু সড়কের উকিলপাড়া এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে নূর উদ্দীন (৪৫) ও নূর ইসলাম (৪৩) স্কুলের সম্পত্তি দখল করার পায়তারা করছে। গত ১০ জুলাই সন্ধ্যায় স্কুলের ভিতরে প্রবেশ করে স্কুলের সাইনবোর্ড ভেঙে ফেলে দেয়। এবং ওই জায়গায় দেওয়াল নির্মাণ করার পায়তারা করছে। এসব বাধা দিতে গেলে আমাকে নানা ভাবে হুমকি প্রদর্শন করছে। 

নারায়ণগঞ্জ সদর মডেল থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) সেলিম রেজা জানান, অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।’

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শিক্ষাঙ্গন -এর সর্বশেষ