৮ কার্তিক ১৪২৫, বুধবার ২৪ অক্টোবর ২০১৮ , ৭:৫০ পূর্বাহ্ণ

UMo

কদম রসুল কলেজে বঙ্গমাতাকে স্মরণ


বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৫:১৮ পিএম, ৯ আগস্ট ২০১৮ বৃহস্পতিবার


কদম রসুল কলেজে বঙ্গমাতাকে স্মরণ

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মজিবের ৮৮ মত জন্ম বার্ষিকী উপলক্ষে ৯ আগস্ট বৃহস্পতিবার নারায়ণগঞ্জ বন্দরে কদম রসুল কলেজে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

কদম রসুল কলেজের সভাপতি প্রফেসর ড. শিরিন বেগমের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ মাহতাব উদ্দিন, সহকারী অধ্যাপক মাসুদ উর রহমান, সফিয়া আক্তার, আয়েশা আক্তার, মিজানুর রহমান, নামজা হোসেন, নাহিদা বেগম, জান ই আলম, জাহাঙ্গীর হোসেন খান, আলী ইসমাইল, মাহামুদা ইয়াসমীন, মো: ইসমাইল, সেলিম মো: কামরুজ্জামান, নজরুল ইসলাম, হারুন অর রশিদ প্রমুখ।

সভাপতির বক্তব্যে শিরিন বেগম বলেন, বঙ্গবন্ধুর রাজনৈতিক পরামর্শদাতা ছিলেন বঙ্গমাতা ফজিলাতুন নেছা। তিনি যেমন রাজনৈতিক পরামর্শদাতা তেমন আদর্শ মা ছিলেন। ১৫ আগষ্টে ঘাতকরা বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করে সোনারবাংলা গড়ায় বাধাগ্রস্ত করে। কিন্তু বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার অকেন পথ এগিয়ে গছেন। আগামীতে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে পারলে এই সোনার বাংলা গড়া সম্ভব হবে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কদম রসুল কলেজকে সরকারি করণ করেছেন। আগামী এক মাসের মধ্যে সরকারি আদেশ কলেজে এসে পৌছাবে। তখন শিক্ষার্থীরা অল্প বেতনে শিক্ষা গ্রহণ করতে পারবে। সব শেষে বঙ্গবন্ধুর পরিবারের জন্য দোয়া করা হয়।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শিক্ষাঙ্গন -এর সর্বশেষ